Sambad Samakal

দুয়ারে আসুক ভ্যাকসিন, আবেদন ডা. কুণাল সরকারের

দুয়ারে আসুক ভ্যাকসিন, আবেদন ডা. কুণাল সরকারের

করোনার সেকেন্ড ওয়েভ ভয়ানক আকারে নিজের উপস্থিতি জানান দিচ্ছে। ইতিমধ্যে পশ্চিমবঙ্গে নির্বাচনের দামামা বেজে উঠেছে। প্রতিদিন নেতা নেত্রীরা জনসভা করছেন। ভোটের প্রচার করছেন। কিন্তু অতিমারীর সঙ্কট এখনো শেষ হয়নি। এই পরিস্থিতিতে রাজনৈতিক নেতৃত্বের প্রতি ডা. সরকার আহ্বান জানিয়েছেন আরও বেশি করে প্রতিষেধক নিয়ে উদ্যোগী হতে। শ্লেষের সঙ্গে তিনি মনে করিয়ে দিতে চেয়েছেন “ভোট দিতে গেলে বেঁচে থাকতে হবে।” প্রার্থীদের প্রতি তাঁর আবেদন, প্রত্যেকে যেন নিজের কেন্দ্রে উদ্যোগী হয়ে “দুয়ারে দুয়ারে ভ্যাকসিন পৌঁছে দেন।”
লক্ষ মানুষের সমাগমে কেন্দ্র বা রাজ্যের নেতানেত্রীদের জনসভাকে নিয়েও তিনি আশঙ্কা প্রকাশ করেছেন। সেই সঙ্গে তাঁর আবেদন অবিলম্বে ভ্যাকসিন রপ্তানি বন্ধ করুক ভারত। তার জন্য জনমত গঠন করতেও বলেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় তাই শ্লেষের সঙ্গে তিনি বলেছেন, “গরিব দুঃস্থ এলাকায় ভ্যাকসিন পৌঁছে দিন। আপনারা নেতা, মন্ত্রী, বিধায়ক হওয়ার পর তা দেখার জন্য যেন কিছু মানুষ বেঁচে থাকেন।”
উল্লেখ্য, করোনার সেকেন্ড ওয়েভ যখন রীতিমতো মাথা তুলছে তখন নির্বাচন পিছিয়ে দেওয়ার দাবি বিভিন্ন মহল থেকে উঠতে শুরু করেছে। ডাঃ সরকারের এই যুক্তি ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে।

Related Articles