Sambad Samakal

চাকরির টোপে সহবাস!

Mar 5, 2021 @ 12:03 pm
চাকরির টোপে সহবাস!

যৌন কেলেঙ্কারিতে বিজেপি মন্ত্রী

সংবাদ সমকাল প্রতিবেদন, বেঙ্গালুরু: যৌন কেলেঙ্কারিতে নাম জড়াল বিজেপির এক মন্ত্রীর বিরুদ্ধে। অভিযোগ, চাকরি পাইয়ে দেওয়ার টোপ দিয়ে এক মহিলার সঙ্গে সহবাস করেছেন তিনি। এমনকী, অভিযোগের সপক্ষে একটি ভিডিও ফুটেজও সামনে এসেছে। যেখানে ওই মহিলার সঙ্গে অসংলগ্ন অবস্থায় দেখা গিয়েছে অভিযুক্ত মন্ত্রীকে। যদিও ভিডিওটি ভুয়ো বলে দাবি করেছেন অভিযুক্ত। তবে পরিস্থিতির চাপে মন্ত্রী পদ থেকে ইস্তফা দিতে হয়েছে তাঁকে।
কর্ণাটকের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। বিজেপির অভিযুক্ত ওই মন্ত্রীর নাম রমেশ জারকিহোলি। ঘটনা প্রকাশ্যে আসতেই বিষয়টি নিয়ে শোরগোল শুরু করে বিরোধীরা। মন্ত্রীর বিরুদ্ধে মহিলাকে যৌন হেনস্থার অভিযোগ দায়ের হয়েছে। তাঁর গ্রেফতারির দাবিতে পথে নেমে বিক্ষোভ দেখিয়েছে কংগ্রেস। ফলে চাপের মুখে ইস্তফার সিদ্ধান্ত নিতে বাধ্য হন রমেশ। তাঁর ইস্তফা গৃহীত হয়েছে। যদিও ইস্তফার তাঁর দাবি, ‘অভিযোগ ভিত্তিহীন। আমি চাই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হোক। আমার বিরুদ্ধে চক্রান্ত করে আমাকে ফাঁসানো হচ্ছে। আমি নির্দোষ। কিন্তু নৈতিক জায়গা থেকে আমি ইস্তফা দিচ্ছি। অভিযোগ ভিত্তিহীন। পূর্ণাঙ্গ তদন্ত করা হোক।’ অভিযোগ প্রমাণিত হলে রাজনীতি ছেড়ে দেবেন বলেও জানান রমেশ।
উল্লেখ্য, সামনেই পাঁচ রাজ্যে নির্বাচন। পাশাপাশি উপনির্বাচন রয়েছে কর্নাটকে। এই প্রেক্ষাপটে BJP-র মন্ত্রীর বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ সামনে আসায় সে রাজ্যের রাজনীতি সরগরম।

Related Articles