Sambad Samakal

মোদির জন্য ব্রিগেড প্রস্তুতিতে বিজেপি

Mar 5, 2021 @ 12:02 pm
মোদির জন্য ব্রিগেড প্রস্তুতিতে বিজেপি

সংবাদ সমকাল প্রতিবেদন: ভোট মরশুমের প্রথম ব্রিগেড ছিল বাম-কংগ্রেসের গত রবিবার। এক সপ্তাহের মধ্যে আগামী ৭ মার্চ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ব্রিগেডে সমাবেশ করবেন। সেই উপলক্ষ্যে এদিন ব্রিগেড পরিদর্শনে যান বিজেপি নেতা মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়, স্বপন দাশগুপ্ত, শিশির বাজোরিয়া সমেত আরো অন্যান্য নেতারা।

এদিন মুকুল রায় জানিয়েছে প্রচন্ড গরমের মধ্যে এই ব্রিগেড সমাবেশ করা হবে, সাধারণ মানুষের যাতে কোনো অসুবিধা না হয় সেই দিকটা খেয়াল রাখা হচ্ছে। ছাউনির ব্যবস্থা করা হতে পারে । অন্যদিকে তিনি জানিয়েছেন প্রয়োজনে এক বা একাধিক মঞ্চ হতে পারে। তবে মঞ্চের সাইজ কতটা হবে তা এখনো পর্যন্ত নির্দিষ্ট নয়।

পরিদর্শন শেষে কৈলাশ কংগ্রেসকে কটাক্ষ করে বলেন, বামেদের ডাকা ব্রিগেডে কংগ্রেস নিজেকে যেভাবে উপস্থাপন করেছে তাতে হাসির খোরাকে পরিণত হয়েছে। পশ্চিমবাংলায় বাম ও কংগ্রেস জোট করেছে কিন্তু অন্যদিকে কেরালাতে বাম কংগ্রেসের বিরুদ্ধে দাঁড়িয়েছে। তবে পশ্চিমবাংলায় বাম ও কংগ্রেসের জোট কে তিনি শুভেচ্ছা জানিয়েছেন ।পাশাপাশি তিনি জানিয়েছেন আগামী ২রা মে’র পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবাংলা থেকে বিদায় নেবেন।

Related Articles