Sambad Samakal

Suvendu Adhikari: কাঁথিতে অভিষেকের পাল্টা সভা শুভেন্দুর?

Dec 5, 2022 @ 4:33 pm
Suvendu Adhikari: কাঁথিতে অভিষেকের পাল্টা সভা শুভেন্দুর?

মাত্র দুদিন আগেই, শনিবার ‘অধিকারী গড়’ কাঁথিতে সভা করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক, সাংসদ অভিষেক গঙ্গোপাধ্যায়। সেই সভা থেকে নন্দীগ্রামের বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতাকে একের পর এক আক্রমণ শানিয়েছেন অভিষেক। ১৫ দিনের সময় দিয়ে চ্যালেঞ্জও ছুঁড়েছেন। আর তারপরেই সোমবার কাঁথিতে অভিষেকের পাল্টা সভা করার ইচ্ছা প্রকাশ করলেন শুভেন্দু অধিকারী। যদিও শুভেন্দু বা তাঁর দল বিজেপির পক্ষ থেকে খবর লেখা পর্যন্ত এবিষয়ে আনুষ্ঠানিক ভাবে কোনও ঘোষণা করা হয়নি। তবে গেরুয়া শিবির সূত্রে খবর, ২১ ডিসেম্বর কাঁথিতে পাল্টা সভা করতে পারেন নন্দীগ্রামের বিধায়ক।

রাজ্য বিজেপি সূত্রে খবর, তাঁর গড়ে গিয়ে অভিষেক যেভাবে তাঁর বিরুদ্ধেই দুর্নীতির অভিযোগে সুর চড়িয়েছেন, চ্যালেঞ্জ ছুঁড়েছেন, তার জবাব দিতেই এই পাল্টা সভা করতে চান শুভেন্দু। পাশাপাশি, পঞ্চায়েত ভোটের মুখে ওই মঞ্চ থেকে দলীয় নেতাকর্মীদের বার্তাও দিতে চান রাজ্যের বিরোধী দলনেতা।

উল্লেখ্য, শনিবার কাঁথির সভা থেকে শুভেন্দুকে চ্যালেঞ্জ করে অভিষেক বলেছিলেন, ”১৫ দিন সময় দিয়ে গেলাম! এই কলেজের মাঠে তুমি তোমার খাতা নিয়ে এসো। আমি আমার খাতা নিয়ে আসব। লোকের সামনে যদি উলঙ্গ করতে না পারি, রাজনীতিতে পা রাখব না!”

Related Articles