Sambad Samakal

Chandana Bauri: জন্মাষ্টমীর আগে কৃষ্ণের চন্দনা ‘ভূত’ ছাড়াতে ওঝার দ্বারস্থ স্ত্রী

Aug 28, 2021 @ 9:33 pm
Chandana Bauri: জন্মাষ্টমীর আগে কৃষ্ণের চন্দনা ‘ভূত’ ছাড়াতে ওঝার দ্বারস্থ স্ত্রী

দোরগোড়ায় জন্মাষ্টমী। সবাই যখন ভগবান শ্রীকৃষ্ণের জন্মোৎসব পালনের তোড়জোড়ে ব্যস্ত, তখন স্বামী কৃষ্ণের মাথা থেকে চন্দনা ‘রাধিকার ভূত’ তাড়াতে উঠেপড়ে লেগেছেন স্ত্রী রুম্পা কুণ্ডু। নিজেই জানালেন, চন্দনার ‘ভূত’ তাড়িয়ে স্বামী কৃষ্ণকে ফিরে পেতে মরিয়া হয়ে ওঝার দ্বারস্থ হয়েছেন তিনি।

বাঁকুড়ার শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ির গাড়ির চালক কৃষ্ণ কুণ্ডুর নাম সামনে আসে একসপ্তাহ আগেই। স্বামী ও সন্তানকে ফেলে রেখে দলের কর্মী এই কৃষ্ণর সঙ্গেই চন্দনা পালিয়ে গিয়ে বিয়ে করেছিলেন বলে অভিযোগ। সামনে আসে বিবাহিত কৃষ্ণর সঙ্গে চন্দনার বিয়ের ছবিও। কিন্তু ঘটনা জানাজানি হতেই থানায় অভিযোগ দায়ের করেন চন্দনার প্রথম স্বামী শ্রবণ বাউড়ি এবং কৃষ্ণর প্রথম স্ত্রী রুম্পা কুণ্ডু। চাপের মুখে চন্দনা বিষয়টি তাঁকে ‘বদনাম করার চেষ্টা’ বলে দাবি করে ঘরে ফিরে যান। সেই যে মুখে কুলুপ এঁটেছেন তিনি, আর মুখ খোলেননি। এদিকে, ঘটনার পর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন কৃষ্ণ। হাসপাতালে ঠাঁয় বসে স্বামীর সেবা করার পাশাপাশি রুম্পা স্বামীকে অনেক বুঝিয়েছেন, কিন্তু কৃষ্ণর মাথা থেকে নামেনি  চন্দনার ‘ভূত’। কৃষ্ণ চন্দনার সঙ্গে সংসার করার সিদ্ধান্তেই অনড় থাকায় এবার তাই ওঝার দ্বারস্থ হলেন রুম্পা।

কৃষ্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরতেই স্ত্রী রুম্পা তাঁকে নিয়ে হাজির হন ওঝার কাছে। সংবাদ মাধ্যমকে রুম্পা জানান, ‘আমার স্বামী পাগল হয়ে গেছে। শুধু বলছে, চন্দনাকে আনব। ওঝা বলেছে, চন্দনার ভূত ওর উপর ভর করেছে। ঝাড়ফুঁক করে ভূত তাড়াতে হবে। স্বামীকে ফিরে পেতে আমি ওঝার কথা শুনেই চলছি।” ওঝার কথামতো রুম্পা চন্দনা ও তাঁর মায়ের বাড়ির সামনে থেকে মাটি ও অন্যান্য উপকরণ সংগ্রহ করে স্বামীকে নিয়ে একই দিনে প্রথমে পুরুলিয়ায়, সেখান থেকে বর্ধমানের ওঝার কাছে সটান হাজির হয়েছেন। প্রায় ধামাচাপা পড়ে যাওয়ার পর ফের দলীয় বিধায়ককে জড়িয়ে তাঁর দ্বিতীয় স্বামীর এহেন কাহিনি সামনে আসায় নতুন করে অস্বস্তিতে বিজেপি শিবির।

Related Articles