Sambad Samakal

Karina Kapoor: পাহাড়ে রহস্যের ঘেরাটোপে করিনা

Oct 22, 2021 @ 10:18 pm
Karina Kapoor: পাহাড়ে রহস্যের ঘেরাটোপে করিনা

সোমনাথ লাহা

দার্জিলিং ও কালিম্পংয়ের পাহাড়ি পথে এবার বিপদে পড়তে চলেছেন বলিটাউনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান। এতদূর অবধি শুনে চমকে ওঠা পাঠককূলের উদ্দেশে জানাই, বাস্তবে নয়, পুরোটাই ঘটতে চলেছে রুপোলি পর্দায়।

আসলে বহুদিন ধরেই ভালো থ্রিলার কাহিনির খোঁজে ছিলেন করিনা। এবার তাঁর সেই অপেক্ষার অবসান ঘটিয়েছেন পরিচালক সুজয় ঘোষ।

প্রসঙ্গত, ২০১২-তে সুজয়ের মুক্তিপ্রাপ্ত ছবি ‘কাহানি’-র পর থেকেই দুজনের মধ্যে একসঙ্গে কাজ করার কথা চলছিল। এতদিন পরে নিজের মনমতো রহস্য কাহিনির চিত্রনাট্য পেয়েছেন বেবো। সুজয় ঘোষের এই থ্রিলার ছবিতে করিনা ছাড়াও দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় অভিনেতাদের। তবে তাঁদের নাম এখনও প্রকাশ্যে আনেননি পরিচালক। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন জয় শেওয়াক্রমানি।

সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২-এর ফেব্রুয়ারি মাস থেকেই দার্জিলিং ও কালিম্পংয়ের পাহাড়ি পথে শুরু হয়ে যাবে এই ছবির শুটিং। এবার নিজের থ্রিলার কাহিনির প্রেক্ষাপট হিসাবে পাহাড়কেই বেছে নিয়েছেন পরিচালক সুজয় ঘোষ।

সূত্রের খবর, আপাতত দু’মাসের শুটিং শিডিউল নির্ধারিত করা হয়েছে। আর তার মধ্যেই ছবির পুরো শুটিং শেষ করার পরিকল্পনা রয়েছে পরিচালকের। টানা দু’মাসের শুটিং শিডিউল থাকার ফলে আশা করা যাচ্ছে করিনার দুই পুত্র তৈমুর ও জাহাঙ্গীর তাঁর সঙ্গেই থাকবে।

খুব শীঘ্রই এই ছবির প্রি-প্রোডাকসানের কাজ শুরু হবে উত্তর-পূর্ব ভারতের পাহাড়ি অঞ্চলে। সুজয়ের ছবির কাজ শেষ করেই হনসল মেহতার পরবর্তী ছবির কাজ শুরু করবেন করিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *