Sambad Samakal

Mamata Banerjee Goa: গোয়ার মন জিততে বাংলাই মডেল, পানাজিতে বোঝালেন মমতা

Oct 29, 2021 @ 2:36 pm
Mamata Banerjee Goa: গোয়ার মন জিততে বাংলাই মডেল, পানাজিতে বোঝালেন মমতা

গোয়াতেও ভোটে জিততে বাংলাই মডেল, শুক্রবার পানাজি থেকে বুঝিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সাথে গোয়ায় গণতন্ত্র প্রতিষ্ঠার লড়াই লড়বে তৃণমূল, সেই বার্তাও দিলেন। গতকাল রাতেই গোয়া পৌঁছেছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আজ সকালে একটি দলীয় সভায় বক্তব্য রাখেন তিনি।

মমতা বলেন, ভোটে জিতে বাংলার মতো গোয়াতেও বিনামূল্যে স্বাস্থ্য পরিষেবা, লক্ষ্মীর ভাণ্ডার, গতিধারা প্রকল্প শুরু করতে চান তিনি। তৃণমূল নেত্রী বলেন, “আপনারা আমাদের ওপরে ভরসা রাখলে, আমরা লড়তে তৈরি। বিজেপির বিরুদ্ধে লড়ে গোয়ার সংস্কৃতি রক্ষা করতে আমরা বদ্ধপরিকর। কোনওরকম বিভেদমূলক রাজনীতিকে প্রশ্রয় দেওয়া হবে না।”

গতকাল পানাজি এয়ারপোর্টে নামার পরেই কালো পতাকা দেখানো হয় মমতাকে। সেই প্রসঙ্গ টেনে মমতা বলেন, “আমরা গণতন্ত্রে বিশ্বাসী। আমায় কালো পতাকা দেখিয়েছে, আমি নমস্কার করেছি। তৃণমূল আপস করে না, তৃণমূল বিক্রি হওয়ার নয়।”

শুক্রবার সকালেই, মমতা বন্দ্যোপাধ্যায়-এর হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন নাসিফা আলি ও মৃণালিনী দেশপ্রভু। অন্যদিকে, দুপুরে তৃণমূল কংগ্রেসে যোগ দেন বিখ্যাত টেনিস তারকা লিয়েন্ডার পেজ। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে ঘাসফুলের পতাকা তুলে নেন তিনি।

তৃণমূলে যোগ দিয়ে নাসিফা আলি বলেন, “গোয়ায় তৃণমূল কংগ্রেস এখন একটি বড় শক্তি। তৃণমূলের হাত ধরে নতুন সকাল আসবে গোয়ায়।” টেনিস তারকা লিয়েন্ডার পেজ জানান, “দিদির দূরদৃষ্টির মাধ্যমে ভারতের গণতন্ত্র আরও শক্তিশালী হবে বলে আমার বিশ্বাস।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *