Sambad Samakal

Tripura Avisek: সায়নী গ্রেফতার হতেই সফরসূচি বদল, আজই ত্রিপুরায় অভিষেক

Nov 21, 2021 @ 5:35 pm
Tripura Avisek: সায়নী গ্রেফতার হতেই সফরসূচি বদল, আজই ত্রিপুরায় অভিষেক

কথা ছিল আগরতলা পুরভোটের শেষ প্রচারে ঝড় তুলতে সোমবার ত্রিপুরা যাবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। কিন্তু খুনের চেষ্টার অভিযোগে রবিবার সন্ধ্যায় পশ্চিমবঙ্গ রাজ্য যুব তৃণমূল সভানেত্রী সায়নী ঘোষকে ত্রিপুরা পুলিশ গ্রেফতার করতেই সফরসূচি বদলের সিদ্ধান্ত নেন অভিষেক। সোমবার সকালের পরিবর্তে রাতেই আগরতলা পৌঁছনোর সিদ্ধান্ত নেন তিনি।

পশ্চিমবঙ্গ রাজ্য যুব তৃণমূল সভানেত্রীকে পূর্ব আগরতলা থানায় তলব ও জিজ্ঞাসাবাদ ঘিরে পুরভোটের চারদিন আগেই উত্তপ্ত হয়ে ওঠে আগরতলা। বিজেপি ও তৃণমূল কর্মীদের সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নেয় পূর্ব আগরতলা থানা চত্বর। এরপর খুনের চেষ্টার অভিযোগে ত্রিপুরা পুলিশ সায়নীকে গ্রেফতার করতেই ধৈর্যের বাঁধ ভাঙে তৃণমূল কর্মী-সমর্থকদের। প্রতিবাদ-বিক্ষোভে অগ্নিগর্ভ হয় পরিস্থিতি।

কিছুক্ষণের মধ্যেই তৃণমূল কংগ্রেসের তরফে জানানো হয়, আক্রান্ত সমস্ত কর্মীদের পাশে দাঁড়াতে আজ রাতেই ত্রিপুরা পৌঁছচ্ছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে ত্রিপুরার স্বৈরাচারী বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে শেষ রক্তবিন্দু দিয়ে লড়াইয়ের ঘোষণা করেছেন অভিষেক। সূত্রের খবর, আগরতলা পৌঁছে রাতেই থানায় গিয়ে সায়নীর সঙ্গে দেখা করতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *