Sambad Samakal

Abhishek: তৃণমূলের হয়ে পঞ্চায়েতে টিকিট পেতে গেলে কী করতে হবে? জানিয়ে দিলেন অভিষেক

Jul 12, 2022 @ 6:23 pm
Abhishek: তৃণমূলের হয়ে পঞ্চায়েতে টিকিট পেতে গেলে কী করতে হবে? জানিয়ে দিলেন অভিষেক

রাজ্যে আসন্ন পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের হয়ে টিকিট পেতে গেলে কী করতে হবে? মঙ্গলবার ধূপগুড়ির সভা থেকে জানিয়ে দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবারের পঞ্চায়েত নির্বাচনে কারা টিকিট পাবেন, সেই প্রসঙ্গে বলতে গিয়ে অভিষেক জানান, “আপনার কত ব্যাঙ্ক ব্যালেন্স রয়েছে তার ওপর টিকিট পাওয়া নির্ভর করবে না। আপনার প্রতি মানুষের কী ধারণা রয়েছে, টিকিট পাওয়ার ক্ষেত্রে সেই বিষয়টিই একমাত্র বিবেচনা করা হবে।”

এরসঙ্গেই পঞ্চায়েত নির্বাচনে টিকিট পাওয়ার জন্য কী করতে হবে সেই বিষয়টিও স্পষ্ট করে দিয়েছেন অভিষেক। তিনি বলেন, “কোনও নেতা, দাদা-দিদির হাত-পা ধরে টিকিট পাওয়া যাবে না। দল আপনার কাজ দেখে তবেই আপনাকে নির্বাচনে দাঁড়ানোর সুযোগ দেবে। যাদের এই সিদ্ধান্ত ভালো লাগবে না, তারা অন্য দলে চলে যেতে পারেন। তাতে তৃণমূল কংগ্রেসের কিছু যায়-আসে না।”

ওয়াকিবহাল মহলের একাংশের মতে, পঞ্চায়েত নির্বাচনে গ্রাম বাংলায় শাসক দলের প্রার্থী হওয়ার জন্য অনেকেই মুখিয়ে থাকেন। কিন্তু জনমানসে সেই ব্যক্তি সম্পর্কে কি ধারণা রয়েছে সেটাই খতিয়ে দেখে টিকিট দেওয়া নিয়ে সিদ্ধান্ত নেবে তৃণমূল। পিকের সংস্থার ধাঁচেই জনমানসে সমীক্ষা করে যে এবারের পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী বাছাই করতে চাইছে রাজ্যের শাসক দল, তা আজ এক প্রকার বুঝিয়েই দিলেন অভিষেক।

Related Articles