Sambad Samakal

Partha: দুর্নীতি যোগে রেয়াত নয়, মমতার বার্তার পরিপ্রেক্ষিতে কী বললেন পার্থ?

Jul 26, 2022 @ 12:14 pm
Partha: দুর্নীতি যোগে রেয়াত নয়, মমতার বার্তার পরিপ্রেক্ষিতে কী বললেন পার্থ?

সোমবার রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন দুর্নীতির সঙ্গে যোগ থাকলে রাজ্যের মন্ত্রীকেও তিনি রেয়াত করবেননা। নাম না করে দুর্নীতির দায়ে গ্রেফতার হওয়া পার্থ চট্টোপাধ্যায়কে কড়া বার্তাই দিয়েছেন মমতা। আর নেত্রীর এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে মুখ খুললেন পার্থ চট্টোপাধ্যায়। মঙ্গলবার সকালে ভুবনেশ্বর থেকে কলকাতা বিমানবন্দরে নামার পরে তাঁর উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দেন সাংবাদিকরা।

উত্তরে গ্রেফতার হওয়া মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় বলেন, “ঠিকই বলেছেন।” এই দু’টি শব্দের বাইরে আর কোনও কিছুই তিনি বলতে রাজি হয়ননি। ওয়াকিবহাল মহলের মতে, নেত্রীর কড়া বার্তার পরে কার্যত নিজের অবস্থান বুঝে গিয়েছেন পার্থ। তাই আর বিতর্ক বাড়াতে চাইলেননা তিনি। প্রসঙ্গত, গ্রেফতার হওয়ার সময় মুখ্যমন্ত্রীকে চার বার ফোন করে দলকে যথেষ্ট বিড়ম্বনায় ফেলেছিলেন পার্থ।

গতকাল মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, তিন মাসের মধ্যে তদন্ত শেষ করে দোষ প্রমাণ করা উচিত ইডির। অভিযোগের কোনও সত্যতা প্রমাণিত হলেই কড়া ব্যবস্থা নেবেন তিনি। এই দুর্নীতির সঙ্গে যে তাঁর দল বা সরকারের কোনও যোগ নেই, সেই বিষয়টিও স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন মমতা।

Related Articles