Sambad Samakal

Kunal Suvendu: শুভেন্দুকে কেন ক্ষমতা থাকলে মামলা করুন বলে চ্যালেঞ্জ করলেন কুণাল?

Sep 3, 2022 @ 11:09 pm
Kunal Suvendu: শুভেন্দুকে কেন ক্ষমতা থাকলে মামলা করুন বলে চ্যালেঞ্জ করলেন কুণাল?

অভিষেকের অডিও ক্লিপের পাল্টা জোড়া প্রশ্ন ছুড়ে দিলেন শুভেন্দু অধিকারী। শনিবার রাজ্যের বিরোধী দলনেতা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে জানতে চান, “আপনাকে আমি দুটি প্রশ্ন করি। অনুপ মাজির অ্যাকাউন্ট থেকে যে কয়লার টাকা গিয়েছে, থাইল্যান্ডের ব্যাঙ্কে, রুজিরা নারুলা কে? আর মেনকা গম্ভীরের সঙ্গে আপনার সম্পর্ক কী? এই দুই প্রশ্নের উত্তর আপনাকে দিতে হবে।” আর এরপরেই পাল্টা আক্রমণ শানান তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। শুভেন্দুর “মাথা খারাপ হয়ে গেছে” বলেও মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য, শুক্রবার ইডির জেরার পর সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় শুভেন্দুকে নিশানা করেছিলেন। অভিষেক দাবি করেছিলেন, শুভেন্দু অধিকারীর সঙ্গে যোগাযোগ রয়েছে কয়লা পাচার কাণ্ডের অন্যতম মূল অভিযুক্ত বিনয় মিশ্রর। ফোনে দু’জনের কথোপকথনের অডিও ক্লিপ তাঁর কাছে আছে বলেও দাবি করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। আর এর পরেই শনিবার পাল্টা শুভেন্দু বলেন, “বিনয় মিশ্রর সঙ্গে নিশ্চয়ই আপনার যোগাযোগ আছে।” শুভেন্দু শুক্রবারের মতো এদিন আরও একবার স্পষ্ট করে দেন যে তাঁর নম্বর সকলের কাছে রয়েছে। ২০০৬ সাল থেকে তিনি ওই মোবাইল নম্বর ব্যবহার করছেন।

শুভেন্দুর এই বক্তব্যের পরই আসরে নামেন কুণাল ঘোষ। তিনি বলেন, “শুভেন্দু অধিকারী যা বলছেন, এ তো পাগলের প্রলাপ। এই শুভেন্দুকে এক বছর আগে দেখেছি বড় বড় কথা। আজ সে সব কোথায়? আজ সেই শুভেন্দুকে জনসভায় দাঁড়িয়ে নিজের ফোন নম্বর বলতে হচ্ছে। এটাই পরিবর্তন। এটাই মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়। অভিষেক বলেছেন, বিনয় মিশ্রর সঙ্গে কথা বলেছেন শুভেন্দু। শুভেন্দু আজ যা বলেছেন, তাতে তো অস্বীকার করেননি। সাহস হল না তো অস্বীকার করার। একবারও তো বলছেন না, যে কথা বলিনি। অভিষেক তো বলেছিলেন, মামলা করুন না ভুল হলে। আমরা চাই, শুভেন্দু অধিকারী মামলা করুন। ফরেন্সিক হোক। কার গলা, কীভাবে, কী বলেছিলেন, কাকে সেটিং-এর প্রস্তাব দিয়েছিলেন, সব সামনে চলে আসুক।”

Related Articles