Sambad Samakal

Firhad Hakim: মমতার ওপরে বিশ্বাস রাখুন, বীরভূমের সভা থেকে কী বার্তা ফিরহাদের?

Apr 16, 2023 @ 1:37 pm
Firhad Hakim: মমতার ওপরে বিশ্বাস রাখুন, বীরভূমের সভা থেকে কী বার্তা ফিরহাদের?

গরু পাচার মামলায় জেলবন্দি তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তার অনুপস্থিতিতে বীরভূমে সভা করে তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রবিবার তারই পাল্টা সভায় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপরে আস্থা রাখার আবেদন জানালেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।

এদিন বীরভূমের জনসভা থেকে ফিরহাদ হাকিম বলেন, “কাউকে যদি বিশ্বাস করতে হয়, তাহলে মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপরে বিশ্বাস রাখুন। আপনারা যদি ভুল করেন, তাহলে আগামী দিনে তার খেসারত দিতে হবে। বাংলা উত্তরপ্রদেশ হয়ে যাবে। তাই যাদের পরিত্যাগ করেছেন, তাদের আর যায়গা দেবেননা। সংখ্যালঘু, সংখ্যাগুরু, অনুন্নত জাতি সকলের জন্য যদি কারও প্রাণ কাঁদে, তঁর নাম মমতা বন্দ্যোপাধ্যায়।”

এরসঙ্গেই তিনি আরও বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার ৬৭ টা প্রকল্পের মাধ্যমে রাজ্যের আর্থ-সামাজিক উন্নয়নের চেষ্টা চালাচ্ছে। এটাকে দয়া করে এনকাউন্টারের দেশ করার চেষ্টা করবেন না। আমাদের সকলকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে থাকতে হবে।”

এদিনের সভায় উপস্থিত ছিলেন রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিক, মন্ত্রী চন্দ্রনাথ সিংহ, আশিস ব্যানার্জী, বিধায়ক সোহম চক্রবর্তী, সাংসদ শতাব্দী রায় সহ বীরভূম জেলা তৃণমূলের নেতৃত্ব।

Related Articles