Bollywood: মালাইকার সঙ্গে সম্পর্কের ভাঙন নিয়ে কী বললেন অর্জুন?

Bollywood: মালাইকার সঙ্গে সম্পর্কের ভাঙন নিয়ে কী বললেন অর্জুন?

সোমনাথ লাহা

তাঁদের চার বছরের সম্পর্কে নাকি দাঁড়ি পড়ে গিয়েছে। বুধবার এমন গুঞ্জনেই সরগরম ছিল বলিউড। কিন্তু যাবতীয় গুজব উড়িয়ে অর্জুন কাপুর জানিয়ে দিলেন তাঁর ও মালাইকা অরোরার সম্পর্ক আগের মতোই অটুট রয়েছে।

তাঁদের বিচ্ছেদের খবরটা বিনা মেঘে বজ্রপাতের মতোই ছিল সকলের কাছে। কারণ, নতুন বছরের শুরুতে অর্জুনের সঙ্গে নিজের ছবি পোস্ট করে মালাইকা লিখেছিলেন, তিনি তাঁকে কতটা মিস করছেন। প্রসঙ্গত, ওই সময় অর্জুন করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে ছিলেন। ডিসেম্বরের গোড়ায় তাঁরা একত্রে মালদ্বীপে গিয়েছিলেন। তবে অর্জুনের পোস্ট যাবতীয় গুঞ্জনকে থামিয়ে দিয়েছে। নিজেদের একটি সাদা-কালো ছবি পোস্ট করে অর্জুন লিখেছেন, “আমাদের সম্পর্কে গুজবের কোনও জায়গা নেই।”

গত কয়েকদিন ধরেই নিজের ফ্ল্যাটের বাইরে বেরোননি মালাইকা। একটি ডান্স রিয়েলিটি শোয়ের বিচারক তিনি। কিন্তু শরীর খারাপের কথা জানিয়ে শোয়ের ফিনালের দিন তিনি অনুপস্থিত ছিলেন। দিন কয়েক আগে অনিল কাপুরের কন্যা রিয়া কাপুরের বাড়িতে ডিনারে গিয়েছিলেন অর্জুন। রিয়ার বাড়ির খুব কাছে থাকলেও সেখানে মালাইকা উপস্থিত ছিলেন না। সচরাচর তাঁরা দু’জনে একসঙ্গেই পারিবারিক অনুষ্ঠানগুলিতে যান। এই ঘটনাগুলোকেই গুজবের নেপথ্য কারণ বলে মনে করা হচ্ছে।

সম্প্রতি অসমবয়সী প্রেম নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছিলেন মালাইকা-অর্জুন। সেবার‌ও নিন্দুকদের একহাত নিয়েছিলেন অর্জুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *