Sambad Samakal

Kunal Ghosh: বিজেপি নেতার আত্মীয়ের বাড়িতে বিস্ফোরণে কেন এনআইএ-সিবিআই নয়! কী দাবি কুণালের?

Apr 27, 2024 @ 3:03 pm
Kunal Ghosh: বিজেপি নেতার আত্মীয়ের বাড়িতে বিস্ফোরণে কেন এনআইএ-সিবিআই নয়! কী দাবি কুণালের?

বিজেপি নেতার আত্মীয়ের বাড়িতে তীব্র বিস্ফোরণ! উড়েছে ছাদ, আহত অনেকে! কেন এই ঘটনায় এনআইএ-সিবিআই তদন্ত হবে না! কেন বিস্ফোরক নিজের আত্মীয়ের বাড়িতে মজুত করে রেখেছিলেন হিঙ্গলগঞ্জের বিজেপি নেতা নিমাই দাস? প্রশ্ন তুললেন তৃণমূল নেতা কুণাল ঘোষ ও অরূপ চক্রবর্তী।

শনিবার দুপুরে তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করে কুণাল দাবি করেন, এদিন সকালেই হিঙ্গলগঞ্জের বিজেপি নেতা নিমাই দাসের ভাইয়ের বাড়িতে তীব্র বিস্ফোরণ হয়েছে। বিপুল পরিমাণে বিস্ফোরক মজুত থাকায় এই ঘটনা ঘটেছে। বাড়ির ছাদ উড়ে গিয়ে বেশ কয়েক জন আহত হয়েছেন। বিজেপি শাসিত গ্রাম পঞ্চায়েতের ওই নেতা নিমাই দাস, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ বিজেপি শীর্ষ কেন্দ্রীয় নেতৃত্বের ঘনিষ্ঠ।

কুণালের প্রশ্ন, “বাংলাকে বদনাম করার জন্য সন্দেশখালিতে গতকাল সিবিআই, এনএসজি নামানো হয়েছিল। আজকের এই ঘটনায় কেন কেন্দ্রীয় এজেন্সির তদন্ত হবে না? কাদের মদতে এই বিপুল পরিমাণে বিস্ফোরক মজুত করে রাখা হয়েছিল? নির্বাচনের সময়ে ব্যবহার করার জন্যই এই চক্রান্ত হয়েছিল? কেন এই বিষয়ে এনআইএ-সিবিআই নামবে না? শুভেন্দু অধিকারী, বিএল সন্তোষের অত্যন্ত ঘনিষ্ঠ এই ব্যক্তি নিমাই দাস, কেন তাঁকে গ্রেফতার করা হবে না, যিনি নিজের ভাইয়ের বাড়িতে বিস্ফোরক মজুত করে রেখেছিলেন!”

Related Articles