Sambad Samakal

কেরিয়ারের জন্যই প্রেম টেকেনি, অকপট পিগি চপস

Mar 16, 2021 @ 4:02 pm
কেরিয়ারের জন্যই প্রেম টেকেনি, অকপট পিগি চপস

২০২১ সালের ৯ ফেব্রুয়ারিতে নিজের জীবনের গল্প ‘আনিফিনিশড’ মুক্তি পাওয়ার পর থেকেই গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস খবরের শিরোনামে রয়েছেন। অভিনেত্রী তাঁর এই বইটিতে নিজের জীবনের অনেক অজানা কথা, অনেক ঘটনাই জনসমক্ষে এনেছেন। বিনোদন জগতে কাজের বহু অভিজ্ঞতা নিয়ে অনেক সময়ই দেশি গার্লের অকপট স্বীকারোক্তি বেশ কিছু ক্ষেত্রে দর্শকদের কাছে `শকিং’ লেগেছে বললেও ভুল হবে না।

গত কয়েক মাসে ‘হোয়াইট টাইগার’ অভিনেত্রীকে এইচটি ব্রাঞ্চের সঙ্গে একটি ইন্টারভিউয়ে বলতে শোনা গেছে, একবার নাচের সিকোয়েন্সের জন্য সঠিক প্রস্তুতি না নেওয়ায় এক কোরিওগ্রাফার তাঁকে বলেছিলেন, “আপনি মিস ওয়ার্ল্ড বলেই নাচতে পারবেন বলে মনে করেন। রিপোর্ট করার আগে নিজের কাজ করতে শিখুন!” ‘আন্দাজ’ ছবির শুটিং চলাকালীন ঘটে এই ঘটনাটি।

অভিনেত্রী বলেন, “আমার জীবনের সেই সময়টির দিকে ফিরে তাকালে আমি দেখতে পাই যে আমি পেশাগত ক্ষেত্রে এবং ব্যক্তিগত জীবনে কঠিন পরিশ্রম করে যাচ্ছিলাম। দিন পনেরো থেকে আঠারো ঘণ্টা কাজ করতাম। উইকএন্ডে তো বটেই। ব্যক্তিগত জীবনের জন্য কোনও সময়ই ছিল না। হয়তো তাই আমার কোনও প্রেম টেকেনি।”

বাবা ডাঃ অশোক চোপড়ার অসুস্থতার সময় হৃত্বিক রোশন এবং তাঁর বাবা রাকেশ রোশনের প্রতি প্রিয়ঙ্কা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পাশে থাকার জন্য। সেইসময় হৃত্বিক এবং রাকেশ লন্ডনে তাঁর বাবার জন্য সেরা চিকিৎসার ব্যবস্থা করেছিলেন। তিনি তাঁর বইয়ে লিখেছিলেন, ” হৃত্বিক আমার ফোন পাওয়া মাত্র আমার বাবার জন্য বিমানের ব্যবস্থা ব্যবস্থা করেছিলেন।”

Related Articles