Sambad Samakal

Jacqueline Fernandez: কোন চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসায় অস্বস্তিতে জ্যাকলিন?

Dec 15, 2021 @ 6:48 pm
Jacqueline Fernandez: কোন চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসায় অস্বস্তিতে জ্যাকলিন?

ইডি যত‌ই সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের ঘনিষ্ঠতার বিষয়টি খতিয়ে দেখছে, তত‌ই বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য। যার জেরে অস্বস্তিতে জ্যাকলিন।

সুকেশ চন্দ্রশেখর নাকি প্রায় ১০কোটি টাকার উপহার দিয়েছেন অভিনেত্রীকে। আর সেই উপহারের তালিকায় রয়েছে হীরের গয়না সহ দামী বাসনপত্রও। এখানেই শেষ নয়। সুকেশের থেকে চারটি পারস্যের বিড়াল‌ও উপহার পেয়েছেন জ্যাকলিন। যার মধ্যে একটির দাম আনুমানিক ৯ লক্ষ টাকা। ৫২ লক্ষ টাকার একটি ঘোড়াও তিনি উপহার পেয়েছেন সুকেশের থেকে। এমনকী, তিহার জেলে বন্দি থাকা অবস্থায় সুকেশের সঙ্গে কথাবার্তা চলত জ্যাকলিনের। জামিনে মুক্তি পাওয়ার পর ব্যক্তিগত বিমানে করে অভিনেত্রীকে চেন্নাই নিয়ে গিয়েছিলেন তিনি। সেই যাত্রায় খরচ হয়েছিল ৮ কোটি টাকা। এবছরের ফেব্রুয়ারি থেকে আগস্ট মাস পর্যন্ত দু’জনে মেলামেশা করেছেন। এদিকে অভিনেত্রী নোরা ফতেহিও স্বীকার করে নিয়েছেন, সুকেশের থেকে দামী উপহার পাওয়ার বিষয়টি। এরপরেই দিল্লি পুলিশের হাতে গ্রেফতার হন সুকেশ চন্দ্রশেখর।

জ্যাকলিন সম্পর্কে এমন তথ্য উঠে আসার ফলে বেশ খারাপ হয়েছে বলিউডের নাম। এরপর সলমন খানের হাত নায়িকার মাথার উপর থাকবে কিনা তাই নিয়ে দেখা দিয়েছে প্রশ্নচিহ্ন। বলিপাড়ায় গুঞ্জন, এবার প্রথম সারির নায়িকা হ‌ওয়ার দৌড় থেকেও ছিটকে যেতে পারেন জ্যাকলিন। সবমিলিয়ে যে বেশ অস্বস্তিতে পড়েছেন অভিনেত্রী, তাতে কোন‌ও সন্দেহ নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *