Sambad Samakal

K K Death: কে কে’র মৃত্যুর পরে নজরুল মঞ্চের পরিবেশ নিয়ে বিস্ফোরক রূপসা দাশগুপ্ত!

Jun 1, 2022 @ 11:08 am
K K Death: কে কে’র মৃত্যুর পরে নজরুল মঞ্চের পরিবেশ নিয়ে বিস্ফোরক রূপসা দাশগুপ্ত!

মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে গুরুদাস কলেজের হয়ে গান গেয়ে হোটেলে ফেরার পরেই মৃত্যু হয়েছে বিখ্যাত সঙ্গীতশিল্প কে কে’র। আর এরপরেই নজরুল মঞ্চের পরিকাঠামো ও পরিবেশ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক অভিযোগ করলেন রূপসা দাশগুপ্ত। যিনি বিখ্যাত গায়ক রূপম ইসলামের স্ত্রী ও ফসিলস ব্যান্ডেরও সদস্য। রূপসার অভিযোগ, নজরুল মঞ্চে ২ হাজার দর্শক প্রবেশের অনুমতি থাকলেও, গতকাল প্রায় ৬ হাজার দর্শক ঢুকে পড়েছিলেন। যে সমস্ত নিরাপত্তারক্ষী, পুলিশ কর্মী ও হল কর্তৃপক্ষের সদস্যরা এই বিপুল পরিমানে অতিরিক্ত দর্শক প্রবেশের অনুমতি দিয়েছিলেন, তারা কী এই মৃত্যুর দায় এড়িয়ে যেতে পারেন? প্রশ্ন তুলেছেন রূপসা।

এছাড়াও এই ধরনের অনুষ্ঠান চলাকালীন নজরুল মঞ্চের এসি কাজ করে না বলে অভিযোগ তুলেছেন রূপসা। তাঁর দাবি, এই একই পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে রূপম ইসলামের অনুষ্ঠানেও। তাই তিনি গতকালের পরিস্থিতিটা বুঝতে পারছেন। পুলিশ সূত্রে খবর, গতকালও গান গাইবার সময়ে বারবার এসি কাজ না করার কথা বলেছিলেন কে কে। গান গাইতে গিয়ে কার্যত দরদর করে ঘামছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায়ও ভাইরাল হয়েছে সেই ফুটেজ।

শেষে রূপসা দাশগুপ্তের আপসোস করে লিখেছেন, “আমাদের শহর আপনাকে শেষ পারফরম্যান্সের ভালো অভিজ্ঞতা দিতে পারেনি। আমি দুঃখিত যে আপনাকে সেই ভয়ঙ্কর ক্লাস্ট্রোফোবিক স্টেজ সহ্য করতে হয়েছিল। আমি দুঃখিত, কিন্তু এখন অনেক দেরি হয়ে গিয়েছে।” নিজের পোস্টে তৃণমূল সাংসদ ডেরেক’ও ব্রায়েন ও শিল্পী তন্ময় ঘোষকে ট্যাগ করে এই বিষয়ে সরকারের দৃষ্টি আকর্ষণের জন্যও আবেদন করেছেন রূপসা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *