Sambad Samakal

Suvendu Adhikari: জোড়া অস্বস্তিতে শুভেন্দু! শোকজের পর এবার মানহানির মামলা

Nov 20, 2022 @ 5:16 pm
Suvendu Adhikari: জোড়া অস্বস্তিতে শুভেন্দু! শোকজের পর এবার মানহানির মামলা

আরও অস্বস্তি বাড়ল শুভেন্দু অধিকারীর। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শিশুপুত্রকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে শুক্রবার বিকেলেই রাজ্যের বিরোধী দলনেতাকে শোকজ করে শিশু অধিকার সুরক্ষা কমিশন। আর এরপর এদিনই তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করলেন অভিষেকের বাবা অমিত বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয়, আলিপুর মুখ্য বিচার বিভাগীয় আদালতে রুজু হওয়া এই মামলায় শুভেন্দুকে সশরীরের হাজিরার নির্দেশও দিয়েছেন বিচারক। আগামী ১ ডিসেম্বর তাঁকে হাজিরার নির্দেশ দিয়েছে আদালত।

উল্লেখ্য, ২০ জুন শুভেন্দু অধিকারী দাবি করেছিলেন, অমিত বন্দ্যোপাধ্যায় এক হাজার কোটি টাকার সম্পত্তির মালিক এবং এই আয়ের উৎস নিয়েও প্রশ্ন তোলেন তিনি। বিরোধী দলনেতা অভিযোগ করেন, অসৎ উপায়ে এই সম্পত্তির মালিক হয়েছেন অমিত বন্দ্যোপাধ্যায়। আদালতে অমিত বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, “সম্পূর্ণ ভিত্তিহীন অভিযোগ এবং এর জেরে তাঁর সম্মানহানি হয়েছে।” এমনকী, তাঁর আরও দাবি, “ওই মন্তব্যের পর আইনজীবী মারফত ক্ষমা চাওয়ার জন্য নোটিস পাঠালেও উপেক্ষা করেন শুভেন্দু।”

অমিত বন্দ্যোপাধ্যায়ের দাবি, মুখ্যমন্ত্রীর ভাই হলেও তিনি রাজনীতির সঙ্গে যুক্ত নন, বরং তিনি সম্পূর্ণ অন্য জগতের মানুষের। কিন্তু উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাঁর এই মানহানি করা হয়েছে।

Related Articles