Sambad Samakal

Oindrila Sharma: ঐন্দ্রিলার মৃত্যুতে শোক প্রকাশ মমতার

Nov 20, 2022 @ 5:10 pm
Oindrila Sharma: ঐন্দ্রিলার মৃত্যুতে শোক প্রকাশ মমতার

২০ দিনের লড়াই শেষ। রবিবার দুপুরে হাওড়ার হাসপাতালে শেষমেশ মৃত্যুর কাছে হার মানলেন ঐন্দ্রিলা। তাঁর প্রয়াণে শোক প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইট করে শোকবার্তা জানান তিনি। পরে রাজ্যের তথ্য ও সংস্কৃতি দফতরের তরফে মুখ্যমন্ত্রীর শোক বার্তা প্রকাশ করা হয়।

মুখ্যমন্ত্রী লিখেছেন, “বিশিষ্ট অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার অকাল-প্রয়াণে আমি গভীর শোক প্রকাশ করছি। তিনি আজ হাওড়ায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রতিশ্রুতিময়ী তরুণী এই অভিনেত্রীর বয়স হয়েছিল মাত্র ২৪ বছর। তাঁর অভিনীত উল্লেখযোগ্য টিভি সিরিয়াল ঝুমুর, মহাপীঠ তারাপীঠ, জীবন জ্যোতি, জীবন কথা, জিয়নকাঠি ইত্যাদি। এছাড়াও তিনি কয়েকটি চলচ্চিত্রেও তিনি অভিনয় করেছেন।”

ওই শোকবার্তায় মুখ্যমন্ত্রী উল্লেখ করেছেন, “পশ্চিমবঙ্গ সরকার তাঁকে এবছর ‘অসাধারণ প্রত্যাবর্তন’ বিভাগে টেলি সম্মান অ্যাওয়ার্ড প্রদান করেছে। মারণরোগের বিরুদ্ধে অদম্য মনোবল নিয়ে তিনি যেভাবে লড়াই করেছেন তা দৃষ্টান্ত হয়ে থাকবে। তাঁর ট্রাজিক প্রয়াণ অভিনয় জগতের এক বড় ক্ষতি।”

এরপরেই প্রয়াত অভিনেত্রীর পরিবারের পাশে থাকার বার্তাও দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানিয়েছেন, “আমি ঐন্দ্রিলা শর্মার পরিবার-পরিজন ও অনুরাগীদের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।”

Related Articles