Sambad Samakal

Mukul Roy: মুকুল অন্তর্ধান কাণ্ডে শুভ্রাংশুর অভিযোগে জেরার মুখে বিজেপি নেতা!

Apr 18, 2023 @ 3:41 pm
Mukul Roy: মুকুল অন্তর্ধান কাণ্ডে শুভ্রাংশুর অভিযোগে জেরার মুখে বিজেপি নেতা!

বর্ষীয়ান রাজনীতিবিদ ও কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়ের অন্তর্ধান রহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে। মুকুল পুত্র শুভ্রাংশু রায় সোমবার রাতেই এনএসসিবিআই থানায় অভিযোগ দায়ের করেছিলেন। এবার সেই অভিযোগের ভিত্তিতেই বিজেপি নেতা পীযূষ কানোরিয়াকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মঙ্গলবার দুপুরে ওই বিজেপি নেতা এয়ারপোর্ট থানায় উপস্থিত হন। মুকুল রায়ের অন্তর্ধান কাণ্ডে আদৌ তার কোনও হাত আছে কিনা সেই বিষয়টিই খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

তাঁকে বা তাঁর পরিবারকে না জানিয়েই তাঁর অসুস্থ বাবা মুকুল রায়কে দিল্লি নিয়ে যাওয়া হয়েছে বলে দাবি করেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়। মঙ্গলবার সাংবাদিক বৈঠকে শুভ্রাংশু বলেন, ‘‘আমি এয়ারপোর্ট এবং থানাকে চিঠি লিখেছি। জানিয়েছি, দু’জন আমাকে না জানিয়ে বাবাকে নিয়ে চলে গিয়েছে। আমি থানার আইসি এবং এযারপোর্টের ম্যানেজারকে বলেছিলাম বাবাকে বিমান থেকে নামিয়ে আনতে। কিন্তু তা হয়নি।’’

সূত্রের খবর, বিজেপিতে থাকার সময়ে মুকুল রায়ের ‘ঘনিষ্ঠ’ বলে পরিচিত ছিলেন পীযূষ কানোরিয়া। মুকুল-পুত্র শুভ্রাংশু মঙ্গলবার সংবাদমাধ্যমের সামনে অভিযোগ করেন, তাঁর বাবার হাতে কোনও এক অবাঙালি ব্যক্তি দিল্লির এজেন্সির কথায় ৫০ হাজার টাকা তুলে দিয়েছিলেন। সূত্রের খবর, সেই বিষয়েই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে পীযূষকে। অন্যদিকে, জানা যাচ্ছে, মুকুল রায়ের খোঁজে বিধাননগর কমিশনারেটের একটি বিশেষ দল ইতিমধ্যেই দিল্লি পৌঁছেছে।

Related Articles