Sambad Samakal

Bhatpara: ভাটপাড়া উৎসব-মঞ্চে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নৃত্যশিল্পীর মৃত্যু ঘিরে উত্তেজনা

Jan 26, 2024 @ 4:46 pm
Bhatpara: ভাটপাড়া উৎসব-মঞ্চে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নৃত্যশিল্পীর মৃত্যু ঘিরে উত্তেজনা

ভাটপাড়া উৎসবের মঞ্চে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নৃত্যশিল্পীর মৃত্যু ঘিরে উত্তেজনা ছড়াল। বৃহস্পতিবার সন্ধ্যায় নাচের অনুষ্ঠান চলাকালীনই মঞ্চে বিদ্যুৎস্পৃষ্ট হন উদীয়মান নৃত্যশিল্পী সজল বারুই (২২)। মঞ্চ থেকে নীচে পড়ে যান তিনি। এমনকি সকলের হাতে ইলেকট্রিকের তার পেঁচিয়ে যায় বলেও অভিযোগ। তাঁকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

সজলের মৃত্যুর পর ক্ষুব্ধ হয়ে ওঠেন ওই নাচের দলের শিল্পী ও তাদের অভিভাবকরা। উৎসব কমিটির বিরুদ্ধে উদাসীনতা ও অসহযোগিতার অভিযোগ তোলেন নাচের দলের সদস্যরা।
তবে ভাটপাড়া উৎসব কমিটির সভাপতি তথা ভাটপাড়ার পুরপ্রধান পার্ষদ অমিত গুপ্তা বলেন, মঞ্চ থেকে নামতে গিয়ে সজল বারুই নামে এক নৃত্যশিল্পী নীচে পড়ে যান। স্বেচ্ছাসেবকরা চিকিৎসার জন্য তাঁকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে কিনা এখনই বলা সম্ভব নয়। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।”

উল্লেখ্য, চলতি মাসের ১৯ জানুয়ারি থেকে ভাটপাড়া সবুজ সংঘের মাঠে শুরু হয়েছে ভাটপাড়া উৎসব। জানা গিয়েছে, মৃত সজলের বাড়ি কল্যাণীতে।

Related Articles