Sambad Samakal

কংগ্রেস দু’ দফার ১৩ প্রার্থীর নাম ঘোষণা করল

Mar 6, 2021 @ 11:37 pm

নেপাল মাহাতো আবারও বাঘমুন্ডিতে

নেপাল মাহাতো আবারও বাঘমুন্ডিতে

সপ্তদশ পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের প্রথম ও দ্বিতীয় দফার জন্য জাতীয় কংগ্রেস তাদের ১৩ জন প্রার্থীর নাম ঘোষণা করল। দিল্লিতে এআইসিসি’র পক্ষ থেকে সাধারণ সম্পাদক মুকুল ওয়াসনিক কংগ্রেসের প্রার্থীদের নাম ঘোষণা করেন বিজেপির ৫৭ প্রার্থীর নাম ঘোষণার দু’ ঘন্টার মধ্যেই।

কংগ্রেসের তালিকায় উল্লেখযোগ্য গত বিধানসভায় দলের উপ নেতা নেপাল মাহাতো। এবারও তিনি পুরুলিয়ার বাঘমুন্ডি থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এছাড়া পাথরপ্রতিমা থেকে সুখদেব বেরা, কাকদ্বীপ থেকে ইন্দ্রনীল রাউত, ময়না থেকে মানিক ভৌমিক, ভগবানপুর থেকে শিউ মাইতি, এগড়া থেকে মানস কুমার কর্মাহপাত্র, খড়গপুর সদর থেকে সমীর রায়, সবং-এ মানস ভুইঞাকে চ্যালেঞ্জ জানাবেন চিরঞ্জীব ভৌমিক, বলরামপুর থেকে উত্তম ব্যানার্জী, পুরুলিয়ায় পার্থ প্রতীম ব্যানার্জী, বাঁকুড়ায় রাধারাণী ব্যানার্জী, বিষ্ণুপুরে দেবু চ্যাটার্জী এবং কোতুলপুর থেকে অক্ষয় সাঁতরা হাত চিহ্নে বাম সমর্থনে লড়বেন।
কংগ্রেসের ঘোষণার পর সংযুক্ত মোর্চার নতুন সদস্য আব্বাস সিদ্দিকীর আইএসএফ তালিকা প্রকাশ বাকি রয়ে গেল। ফুরফুরা শরীফে একটি ধর্মীয় অনুষ্ঠানে পীরজাদা ব্যস্ত থাকায় সোমবারের মধ্যে আইএসএফ তালিকা প্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

Related Articles