Sambad Samakal

মা ও প্রেমিকার উলটো রাস্তায় গেরুয়া শিবিরে বনি

Mar 10, 2021 @ 6:13 pm
মা ও প্রেমিকার উলটো রাস্তায় গেরুয়া শিবিরে বনি

মা এবং প্রেমিকা তৃণমূলে থাকলেও গেরুয়া শিবিরে যোগ দিলেন অভিনেতা বনি সেনগুপ্ত। বুধবার রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং রাজীব বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে বুধবার বিজেপিতে যোগ দিলেন বনি। এদিন পদ্মশিবিরে যোগ দিয়েই পরিচালক অনুপ সেনগুপ্তর ছেলে বলেন, ‘‘মানুষের জন্য কাজ করতে চাই। গুরুজনের নির্দেশ মেনে চলব।’ গেরুয়া পতাকা হাতে তুলে নিয়ে শ্রীরাম ধ্বনিও দেন।

২০২১ বিধানসভা ভোটের আগে টলিপাড়ায় গেরুয়া শিবিরে যোগদানের হিড়িক তো চলছে। পায়েল, শ্রাবন্তী, যশেদের পর বনি। আবার ঘাসফুলের দিকেও গিয়েছেন অনেকেই। পরিচালক রাজ চক্রবর্তী, জুন মাল্য, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী দে-রা বেছে নিয়েছেন দিদির দুর্গ। প্রেমিকা তৃণমূলের প্রার্থী এবং মা-ও তৃণমূলে থাকার পরও ভোটের আগে টলি শিবিরের এই ভাগাভাগির খেলায় বনির বিজেপিতে যোগদান খুব একটা অবাক করা নয় বলেই ওয়াকিবহাল মহলের মতামত।    

কিছুদিন আগেই নেতাজি জয়ন্তীতে ভিক্টোরিয়া মেমোরিয়ালে মমতা বন্দ্যোপাধ্যায়কে লক্ষ্য করে বিজেপি নেতা ও সমর্থকদের জয় শ্রীরাম ধ্বনির তীব্র নিন্দা করেছিলেন বনির মা পিয়া। ওই ঘটনা বাংলার সংস্কৃতি-বিরুদ্ধ বলেও মন্তব্য করেছিলেন পিয়াদেবী। তারপর আবার এদিন বনিৎ এই যোগদান। শোনা যাচ্ছে, বেশ কিছু দিন ধরেই গেরুয়া নেতৃত্বের সঙ্গে কথাবার্তা চলছিল তাঁর। বনির বিজেপিতে যোগ দেওয়া নিয়ে এখনও পর্যন্ত কৌশানি বা অভিনেতার পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Related Articles