Sambad Samakal

বিজেপির প্রার্থী হচ্ছি না, দাবি শিখা-তরুণের

Mar 18, 2021 @ 7:04 pm
বিজেপির প্রার্থী হচ্ছি না, দাবি শিখা-তরুণের

মুখ পুড়ল বিজেপির

শিখা মিত্র ও তরুণ সাহাকে প্রার্থী ঘোষণা করে মুখ পুড়ল বিজেপির। পদ্ম শিবিরের পক্ষ থেকে প্রার্থী হিসাবে তাঁদের নাম ঘোষণা হতেই বিজেপি সঙ্গ অস্বীকার করলেন তরুণ সাহা, শিখা মিত্ররা। দু-জনেই সাফ জানালেন, তাঁরা বিজেপির প্রার্থী হচ্ছেন না। তাঁদের সঙ্গে আলোচনা না করেই বিজেপির প্রার্থী তালিকায় তাঁদের নাম ঘোষণা করা হয়েছে বলে অভিযোগ করেছেন দু-জনই।

কলকাতা পুরসভার ১ নম্বর বরো চেয়ারম্যান তরুণ সাহা। তৃণমূলের টিকিটে জিতে স্ত্রী মালা সাহা বিগত ১০ বছর ধরে কাশিপুর বেলগাছিয়া আসনের বিধায়ক। এলাকায় তৃণমূল নেতা হিসাবেই পরিচিত তাঁর। এদিন সেই কাশিপুর বেলগাছিয়া আসনের প্রার্থী হিসাবেই তরুণ সাহার নাম ঘোষণা করেন বিজেপি নেত্রী দেবশ্রী চৌধুরী। আর তারপরই সংবাদ মাধ্যমকে তরুণ জানান, ‘মনে হচ্ছে কোথাও একটা ভুল হয়েছে। আমার কাছে বিজেপির লোকজন এসেছিলেন। কিন্তু আমি বলে দিয়েছি আমি পেশাদার রাজনীতিবিদ নই। তাই এখনই অন্য কোনও দলে যোগ দেওয়ার চিন্তাভাবনাও আমার নেই।’ এদিন সকালেই সংবাদ সমকাল-কে দেওয়া সাক্ষাৎকারে কাশিপুর বেলগাছিয়ার এবারের তৃণমূল প্রার্থী অতীন ঘোষও দাবি করেছিলেন, তাঁর হয়ে প্রচার করছেন তরুণ সাহা।

অন্যদিকে, বিজেপি প্রার্থী হিসাবে নাম ঘোষণা হতেই মেজাজ হারিয়েছেন প্রয়াত সোমেন মিত্রর স্ত্রী শিখা মিত্র। তিনি স্পষ্টই জানান, আমি কোনও মতেই বিজেপির হয়ে প্রার্থী হচ্ছি না। এটা সম্পূর্ণ মিথ্যা কথা। ভুয়ো খবর ছড়ানো হচ্ছে। এর কোনও বিশ্বাসযোগ্যতা নেই। আমি নিজেই বলছি, কোনও অবস্থাতেই আমি বিজেপির হয়ে দাঁড়াব না।’

Related Articles