Sambad Samakal

ঘরের মেয়ে পরিচয়েই প্রচারে শ্রাবন্তী

Mar 20, 2021 @ 4:56 pm
ঘরের মেয়ে পরিচয়েই প্রচারে শ্রাবন্তী

শনিবার হালদার বাড়ির শিব মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করলেন বেহালা বেহালা পশ্চিম বিধানসভার বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এদিন শ্রাবন্তী সংবাদমাধ্যমকে বলেন, তিনি এখানকার ভূমিকন্যা। পর্ণশ্রী এলাকাতেই বড় হয়েছেন। এখনও লালুদার ফুচকার টানে বাইপাসের অভিজাত আবাসন থেকে মাঝে মাঝেই এখানে চলে আসেন। স্বাধীনতা সংগ্রামীর নাতনি, ভারতীয় সেনা পরিবারের মেয়ে। তাই ঘরের মেয়েকেই এবার আশীর্বাদ করবেন বেহালা পশ্চিম বিধানসভার মানুষ বলে প্রত্যয়ী এই তারকা প্রার্থী।

বেহালা পশ্চিম কেন্দ্রে কঠিন লড়াই। প্রতিপক্ষ হেভিওয়েট পার্থ চ্যাটার্জি। সিপিএম প্রার্থীর স্থানীয় পরিচিতি আছে। দীর্ঘদিনের কর্মী এবং এলাকায় চেনা মুখ নীহার ভক্ত। তবে মূল লড়াই পার্থ বনাম শ্রাবন্তী।

প্রার্থীপদ ঘোষণার পর পরশু বিকেল থেকে প্রচার শুরু করেছেন শ্রাবন্তী। তবে তা ছিল মন্দিরে পুজো দেওয়া এবং ধাড়াপাড়ার কিছু বাড়ি ঘোরার মধ্যে সীমাবদ্ধ। বড় আকারে কর্মী নিয়ে এলাকা ভিত্তিক প্রচার আজ থেকেই। বেহালা থানার বিপরীতে এলাকার প্রাচীনতম জোড়া শিব মন্দিরে পুজো দিয়ে প্রায় পাঁচশো কর্মী নিয়ে প্রচার করলেন শ্রাবন্তী। তার আগে মন্দিরের প্রবেশ পথে পুস্পস্তবক দিয়ে এবং পুষ্প বৃষ্টি করে প্রার্থীকে বরণ করা হয়।

Related Articles