Sambad Samakal

একাধিক পদে নিয়োগ ভারতীয় সেনায়, জানুন বিস্তারিত

Jul 14, 2021 @ 9:31 pm
একাধিক পদে নিয়োগ ভারতীয় সেনায়, জানুন বিস্তারিত

একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল ভারতীয় সেনার ব্যারাকপুর রিক্রুটমেন্ট অফিস। নিয়োগ করা হবে জেনারেল ডিউটি টেকনিক্যাল, অ্যাভিয়েশন, অ্যামুনেশন একজামিনার নার্সিং অ্যাসিস্ট্যান্ট, ভেটেনারি ক্লার্ক, স্টোর কিপার ও ট্রেডসম্যান পদে। চাকরির জন্য আবেনপত্র জমা দিতে হবে আগামী ২১ অগস্টের মধ্যে। ভারতীয় সেনার অফিশিয়াল ওয়েবসাইট https://joinindianarmy.nic.in-এ ঢুকে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে পারবেন আবেদনকারীরা। উত্তর ২৪ পরগনা, হুগলি, পুরুলিয়া, বাঁকুড়া, ব্যারাকপুর ক্যান্টনমেন্টের আরসিটিসি গ্রাউন্ডে পরীক্ষা হবে। শিক্ষাগত যোগ্যতা দ্বাদশ, দশম ও অষ্টম শ্রেণি উত্তীর্ণ। আবেনকারীদের বয়স হতে হবে সাড়ে ১৭ থেকে ২৩ বছরের মধ্যে। সোল্জার অন জেনারেল ডিউটির ক্ষেত্রে এই বয়স ২১ বছর হতে হবে।
আবেদনপত্র যাচাইয়ের পর নির্ধারিত সময়ে আর্মি রিক্রুটমেন্টের পরীক্ষার দিনক্ষণ জানিয়ে দেওয়া হবে। নিয়োগ সংক্রান্ত আরও বিস্তারিত জানতে লগ ইন করুন ইন্ডিয়ান আর্মির ওয়েবসাইটে।
আবেদনের জন্য অনলাইন রেজিস্ট্রশন করলেই কম্পিউটার স্ক্রিনে ভারতীয় সেনার তরফে একটা সিস্টেম জেনারেটেড রেজিস্ট্রেশন স্লিপ দেখা যাবে। যা চাকরিপ্রার্থীদের প্রিন্ট আউট করে নিতে হবে। এটাই আবদনের নথি হিসাবে গ্রাহ্য হবে।

Related Articles