Sambad Samakal

ত্রিপুরাতেও তৃণমূল সরকার গড়বে, দাবি ডেরেক-ব্রাত্যর

Jul 29, 2021 @ 1:56 pm
ত্রিপুরাতেও তৃণমূল সরকার গড়বে, দাবি ডেরেক-ব্রাত্যর

ত্রিপুরাতেও খেলা হবে! বৃহস্পতিবার আগরতলায় সাংবাদিক বৈঠক থেকে খেলা হবে স্লোগানই তুলল তৃণমূলের প্রতিনিধি দল। একইসঙ্গে ত্রিপুরার মানুষও তৃণমূলকে সরকারকে আনবে বলে দাবি জানালেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু।

পিকে-র দলের সদস্যদের ত্রিপুরা পুলিশের হেনস্তা করার ঘটনাকে কেন্দ্র করে ত্রিপুরার রাজনীতিতে ক্রমশই প্রভাব বিস্তার করছে তৃণমূল। বৃহস্পতিবার সকালেই আগরতলায় পৌঁছন তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন। বিমানবন্দরে দাঁড়িয়েই কেন্দ্রের মোদি সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়ে তিনি বলেন, ‘নরেন্দ্র মোদি এবং অমিত শাহরা জানেন শুধুই ভয় দেখাতে। সমালোচনা করতে। আমরা এগিয়ে যাবই।’ এরপর ব্রাত্য বসু, মলয় ঘটক, ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাংবাদিক বৈঠকও করেন ডেরেক। সংসদের প্রসঙ্গ তুলে তিনি বলেন, ‘সংসদে বিরোধীদের কণ্ঠরোধ করা হচ্ছে।’ এপ্রসঙ্গে ব্রাত্য বসু বলেন, ‘বিজেপি সরকার তৃণমূলকে ভয় পাচ্ছে। ত্রিপুরাতেও খেলা হবে। ত্রিপুরার মানুষ বিজেপি সরকারকে বুঝে গিয়েছে। তারা শুধু রাজনীতি করতে জানে।’ ত্রিপুরার মানুষ আগামী নির্বাচনে তৃণমূলকেই ক্ষমতায় আনবে বলেও দাবি জানান তিনি।

উল্লেখ্য, করোনাবিধি ভাঙার অভিযোগে সম্প্রতি আগরতলায় গিয়ে ত্রিপুরা পুলিশের হেনস্তার শিকার হয়েছেন পিকে-র দলের সদস্যরা। তাঁদের পাশে দাঁড়াতে তৃণমূলের প্রতিনিধি দল সেখানে গেলে তাঁদেরও হেনস্তা করা হয়। যার প্রতিবাদে সরব হন মমতা বন্দ্যোপাধ্যায়ও।

Related Articles