Sambad Samakal

অমিত শাহের নির্দেশেই পিকে-র টিমকে হেনস্থা, আগরতলা পৌঁছে তোপ ডেরেকের

Jul 29, 2021 @ 3:01 pm
অমিত শাহের নির্দেশেই পিকে-র টিমকে হেনস্থা, আগরতলা পৌঁছে তোপ ডেরেকের

বিজেপি ভয় পেয়েছে। তাই পিকে-র টিমকে হেনস্তা করা হচ্ছে। আগরতলা পৌঁছে এমনই মন্তব্য করলেন তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন। সরাসরি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে তোপ দেগে তিনি বলেন, ‘অমিত শাহের নির্দেশেই পিকে-র টিমকে হেনস্থা করা হয়েছে। আমাদেরও হেনস্তা করা হচ্ছে। তবে আমরা এগিয়ে যাবই।’ এদিন ডেরেক অমিত শাহের সঙ্গে প্রধানমন্ত্রীকেও একহাত নেন। তাঁর কটাক্ষ, ‘নরেন্দ্র মোদি এবং অমিত শাহরা জানেন শুধুই ভয় দেখাতে। সমালোচনা করতে।’ একইসঙ্গে তৃণমূল প্রতিনিধিদের ত্রিপুরা পুলিশের আটকানো প্রসঙ্গে ডেরেকের পাল্টা প্রশ্ন, ‘আমরা কি জঙ্গি?’
ত্রিপুরার বিজেপি সরকার যেভাবে পিকে-র টিমকে হেনস্তা করেছে, তার প্রতিবাদে সরব হতে আগামিকাল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও আগরতলা আসছেন বলে জানিয়েছে তৃণমূলের প্রতিনিধি দল। মূলত পিকে-র টিমকে হেনস্তা করার ইস্যুতে অভিষেক ত্রিপুরা গেলেও ২০২৩ ত্রিপুরা বিধানসভাকে টার্গেট করে সংগঠনে জোর বাড়ানোই যে তাঁর লক্ষ্য বলা বাহুল্য।
উল্লেখ্য, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বৃহস্পতিবার ত্রিপুরা যাওয়ার কথা থাকলেও বিশেষ কারণে এদিন তিনি যেতে পারেননি। তাঁর বদলে ডেরেক ও’ব্রায়েন আগরতলা গিয়েছেন। তবে আগামিকাল দিল্লি থেকে সরাসরি দুপুরের বিমানে অভিষেক আগরতলা পৌঁছবেন।

Related Articles