Sambad Samakal

Bhabanipur: জমা জলের জেরে একবালপুরে অনিশ্চিত মমতার নির্বাচনী প্রচার!

Sep 21, 2021 @ 1:01 pm
Bhabanipur: জমা জলের জেরে একবালপুরে অনিশ্চিত মমতার নির্বাচনী প্রচার!

টানা বৃষ্টিতে জলমগ্ন কলকাতার বিভিন্ন এলাকা। জল জমেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী কেন্দ্র ভবানীপুরেও। আগামী ৩০ সেপ্টেম্বর এই কেন্দ্রে উপনির্বাচনের আগে যা অস্বস্তি বাড়াল শাসকদলের।

স্বাভাবিক ভাবেই ভোটের প্রচারে বেরিয়ে ভবানীপুর বিধানসভা কেন্দ্রের জল জমার হাতে গরম উদাহরণকে হাতিয়ার করছেন বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়াল।

প্রতিপক্ষের আইনজীবী প্রার্থীর যুক্তির ফাঁসের মাঝেই আবার নতুন সমস্যায় তৃণমূল কংগ্রেস। ভোটের প্রচারের জন্য হাতে রয়েছে আর মাত্র কয়েকটা দিন। কিন্তু এর মধ্যেই অনিশ্চয়তা তৈরি হয়েছে তৃণমূল প্রার্থীর মঙ্গলবারের প্রচার নিয়ে। কারণ, এখানেও ভিলেন সেই জমা জল।

মঙ্গলবার বিকেল চারটেয় ভবানীপুরের একবালপুরে প্রচার করার কথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সভা হওয়ার কথা সুধীর বস রোডে। কিন্তু টানা বৃষ্টিতে জল জমেছে সেখানে। এদিন সকালে সভাস্থলে গিয়ে পরিবহণমন্ত্রী তথা কলকাতার মুখ্য পুর প্রশাসক ফিরহাদ হাকিম দেখেন, সেখানে ২ থেকে ৩ ফুট জল জমে আছে। ফলে সভা কীভাবে হবে, তা নিয়ে চিন্তায় পড়ে যায় দল। শেষ পাওয়া খবর অনুযায়ী, কলকাতা পুরসভার পাম্প বসিয়ে জল তোলার চেষ্টা চলছে। সর্বশক্তি দিয়ে পুরসভা জল সরানোর চেষ্টা চালালেও এখনও তা সম্ভব হয়নি। হাতে আর মাত্র কয়েক ঘন্টা। ফলে আদৌ একবালপুরে মমতা আজ সভা করতে পারবেন কিনা, এখনও স্পষ্ট নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *