Sambad Samakal

Sudip-Tapas: জবরদখল! উত্তর কলকাতার তৃণমূল প্রার্থী সুদীপের বিরুদ্ধে কমিশনে কী অভিযোগ তাপসের?

May 5, 2024 @ 6:53 pm
Sudip-Tapas: জবরদখল! উত্তর কলকাতার তৃণমূল প্রার্থী সুদীপের বিরুদ্ধে কমিশনে কী অভিযোগ তাপসের?

স্কুলের জমি জবরদখল করে গড়ে তোলা হয়েছে বেআইনি নির্মাণ! উত্তর কলকাতার তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে এবার নির্বাচন কমিশনে নালিশ জানালেন বিজেপি প্রার্থী তাপস রায়। কমিশনকে দেওয়া চিঠিতে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বাসভবন ও তাঁর দলীয় কার্যালয়ের ঠিকানা উল্লেখ করে তাপস রায়ের দাবি, ওই বাসভবন ও অফিসটি রয়েছে ক্যালকাটা বয়েজ স্কুল চত্বরে। সেখান থেকে নির্বাচনের কাজও পরিচালনা করা হচ্ছে বলে তাঁর অভিযোগ।
এবিষয়ে কমিশনকে দ্রুত পদক্ষেপের আর্জিও জানিয়েছেন কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী। তাঁর অভিযোগ, “সুদীপ রাজনৈতিক প্রভাব খাটিয়ে জোর করে এই এলাকা দখল করেছেন। অধিকাংশ ছাত্রের অভিভাবক বিষয়টির বিরুদ্ধে। তাঁরা মনে করছেন, রাজনৈতিক কর্মকাণ্ড এবং স্কুল পাশাপাশি চলতে পারে না।”
চিঠিতে তাপস রায় আরও উল্লেখ করেছেন, “ওই স্কুলেই ভোটগ্রহণ কেন্দ্র হবে। অথচ সেখান থেকেই ভোট পরিচালনা করছেন তৃণমূল প্রার্থী।” তাঁর মতে, “একই জায়গায় একসঙ্গে দুটি কাজ চলতে পারে না। নির্বাচন কমিশন এবিষয়ে পদক্ষেপ করুক।” তাঁর দাবি, “ভোট শেষ না হওয়া পর্যন্ত যেন ওখানে সুদীপ না থাকেন। সেখান থেকে ভোটের কাজ পরিচালনা না করেন। তা নিশ্চিত করুক কমিশন।” সেইসঙ্গে তাঁর অনুরোধ, স্কুল চত্বরে যে বেআইনি নির্মাণ করেছেন সুদীপ, তা গুড়িয়ে দেওয়ার দেওয়া হোক। যদিও এবিষয়ে তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Related Articles