Sambad Samakal

Akshay Kumar: ছবির প্রমোশনে ঘুমিয়ে কাত অক্ষয়! ভিডিও আপলোড ক্যাটরিনার

Oct 25, 2021 @ 6:22 pm
Akshay Kumar: ছবির প্রমোশনে ঘুমিয়ে কাত অক্ষয়! ভিডিও আপলোড ক্যাটরিনার

সোমনাথ লাহা

মহারাষ্ট্র সরকার থেকে মিলেছে সিনেমা হল খোলার অনুমতি। তারপরেই শুরু হয়ে গিয়েছে তোড়জোড়। আসতে চলেছে বলিপাড়ার বহু প্রতীক্ষিত ছবি ‘সূর্যবংশী’। রোহিত শেট্টি পরিচালিত অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ অভিনীত এই ছবিকে ঘিরে সিনেপ্রেমীদের উন্মাদনা একদম চরমে। আর এতদিন পরে ছবির মুক্তি হ‌ওয়ায় ছবির পরিচালক, কলাকুশলীদের মধ্যেও উত্তেজনা ভরপুর। কারণ, তাঁদের‌ও উৎসাহ বিন্দুমাত্র কম থাকার কথা নয়। এমতাবস্থায় নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এক অন্যরকম ভিডিও আপলোড করেছেন ক্যাটরিনা।

ভিডিওটিতে রীতিমতো উৎসাহ নিয়ে ক্যাটরিনা বলতে থাকেন, আজ তাঁদের ছবি নিয়ে প্রমোশনের প্রথম দিন। আর এই ছবি নিয়ে রোহিত ও অক্ষয়‌ একেবারে এনার্জিতে ভরপুর। এরকমটা এই দুজনের মধ্যে আগে দেখেননি তিনি। তাঁরা সকলে একদম প্রস্তুত। কিন্তু ক্যামেরা ঘুরতেই একদম উল্টো ছবি! দেখা যায়, রোহিত শেট্টির কোলে মাথা দিয়ে নিশ্চিন্তে বিশ্রাম নিচ্ছেন অক্ষয়। তারপরের দৃশ্য বেশ উপভোগ্য। ক্যাটরিনা তাঁদের অবসর যাপনের ভিডিও রেকর্ড করছেন দেখে অক্ষয় রেকর্ড করতে বারণ করেন তাঁকে। ক্যাটরিনা সহজ ভাবেই বলে ওঠেন, “ভোর পাঁচটায় উঠলে ক্লান্ত হ‌ওয়াই স্বাভাবিক।” সঙ্গে সঙ্গে অক্ষয় দাবি করেন, “আরে আমাদের একটা মান সন্মান আছে!” বলেই সটান দৌড় লাগান অক্ষয় ও রোহিত।

যদিও দৌড়তে গিয়ে খানিক পড়েও যান অক্ষয়। তাঁকে উঠিয়ে নিয়ে আবার দৌড় লাগান রোহিত। ক্যাটরিনার এই ইনস্টাগ্রাম ভিডিও আপলোড করার সঙ্গে সঙ্গেই তাতে ওঠে মন্তব্যের ঝড়। বাদ যাননি খোদ অক্ষয়‌ও। তিনি বলেন, “এতদিন অপেক্ষা করে ক্লান্ত হয়ে পড়েছি আর কী। তবে ক্যাটরিনার মতো প্র্যাঙ্কস্টার থাকলে শান্তির মুহূর্ত আর কপালে নেই।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *