Sambad Samakal

Mamata: বিএসএফের এক্তিয়ার প্রশ্নে ফের মুখোমুখি মোদি-মমতা?

Nov 20, 2021 @ 4:52 pm
Mamata: বিএসএফের এক্তিয়ার প্রশ্নে ফের মুখোমুখি মোদি-মমতা?

ফের দিল্লি সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন সূত্রে খবর, আগামী ২২ নভেম্বর, সোমবার দিল্লির যাবেন মুখ্যমন্ত্রী। থাকবেন ২৫ নভেম্বর পর্যন্ত। জল্পনা, এই দিল্লি সফরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মুখোমুখি হয়ে বাংলার মুখ্যমন্ত্রী তুলতে পারেন বিএসএফের এক্তিয়ার প্রসঙ্গ। এছাড়াও মোদি-মমতা সাক্ষাতে উঠে আসতে পারে বাংলার বকেয়ার কথাও।

নবান্নের এক উচ্চ পদস্থ আধিকারিকের কথায়, “এর আগে দিল্লি সফরে রাজ্যের বকেয়া পাওনা নিয়ে বিস্তারিত তথ্য পেশ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করে এই প্রসঙ্গ উত্থাপন করতে পারেন তিনি। এছাড়াও বর্ডার সিকিউরিটি ফোর্সের এক্তিয়ার ১৫ কিলোমিটার থেকে ৫০ কিলোমিটার করে দেওয়ার যে সিদ্ধান্ত কেন্দ্র নিয়েছে, তা পুনরায় ভেবে দেখার অনুরোধ করতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।”

প্রধানমন্ত্রী ছাড়াও সফরকালে মমতা দিল্লিতে অন্যান্য আঞ্চলিক দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠক করতে পারেন বলে জানা গেছে। এমনকী, রাজনৈতিক মহলে গুঞ্জন, মমতার দিল্লি সফরে তাঁর হাত ধরে আনুষ্ঠানিকভাবে ঘাসফুলে আসতে পারেন জাতীয় রাজনীতির কোনও বড় মুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *