Sambad Samakal

TV Show: আবার ছোটপর্দায় জিৎ

Feb 2, 2022 @ 10:11 am
TV Show: আবার ছোটপর্দায় জিৎ

সোমনাথ লাহা

ছোটপর্দা তথা টেলিভিশনে আবার একটি নতুন নন-ফিকশন শো-তে দেখা যাবে টলিউডের অন্যতম সুপারস্টার জিৎ-কে। এবারের শো-টি তিনি করতে চলেছেন স্টার জলসায়।

কিছু দিন আগেই জি বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’ -এর অন্যতম আকর্ষণ ছিলেন তিনি। সেই রিয়েলিটি শো শেষ হয়ে গিয়েছে কিছুদিন আগেই। আর বাংলার এই দুই চ্যানেলের প্রতিদ্বন্দ্বিতার কথা ইন্ডাস্ট্রিতে সর্বজনবিদিত। স্টার জলসাই প্রথমবার দেবকে নিয়ে আসেন ছোটপর্দায় ‘ডান্স ডান্স জুনিয়র’-এ। অপর জনপ্রিয় চ্যানেলের দু’টি রিয়েলিটি শোয়ে দেখা গিয়েছিল জিৎ ও আবিরকে। সূত্রের খবর, জিৎ এবার যে নন-ফিকশন শোটি করতে চলেছেন সেটি রোম্যান্স কেন্দ্রিক এবং সম্পূর্ণ অন্য ধরনের।

টেলিভিশন এখন দর্শকদের নতুন ধরনের বিষয়বস্তু উপহার দিতে চাইছে ফিকশন ও নন-ফিকশন উভয়ক্ষেত্রেই। বড়পর্দায় ইদানিং ছবি মুক্তি ঘিরে যেখানে অনিশ্চয়তা, সেখানে ছোটপর্দায় বিরাট সংখ্যক দর্শকদের কাছে পৌঁছে যাওয়ার সুযোগ রয়েছে। একজন স্টারের কাছে যা বেশ গুরুত্ব রাখে। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া জিতের শেষ ছবি ‘বাজি’। তাঁর প্রযোজনা সংস্থা অবশ্য ‘আয় খুকু আয়’ এর মতো ছবি নির্মাণ করছে। ঈদে মুক্তি পেতে চলেছে জিৎ অভিনীত ছবি ‘রাবণ’। পাশাপাশি এক নতুন পরিচালকের সঙ্গে আগামী দিনে একটি বাণিজ্যিক ছবিতে কাজ করতে চলেছেন অভিনেতা। তবে পরবর্তী প্রজেক্ট হিসেবে ছোটপর্দার এই নন-ফিকশন শোটিকেই বেছে নিয়েছেন জিৎ।

সূত্রের খবর, দু’দিন হয়ে গিয়েছে এই শোয়ের প্রোমো শুট। যদিও স্টার জলসা কর্তৃপক্ষ এই বিষয়টি নিয়ে এখন‌ই কিছু বলতে নারাজ। মুখে কুলুপ এঁটেছেন তাঁরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *