Sambad Samakal

TMC: তৃণমূলের সাংগঠনিক স্তরে ব্যাপক রদবদল, নতুন দায়িত্ব পেলেন কারা?

Aug 1, 2022 @ 3:01 pm
TMC: তৃণমূলের সাংগঠনিক স্তরে ব্যাপক রদবদল, নতুন দায়িত্ব পেলেন কারা?

সোমবার তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক স্তরে ব্যাপক রদবদলের ঘোষণা করা হল। বেশ কিছু সাংগঠনিক জেলায় সভাপতি ও চেয়ারম্যান পদে বদল আনা হয়েছে। বারাসাত সাংগঠনিক জেলার সভাপতি অশনি মুখোপাধ্যায়কে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাঁর যায়গায় নতুন দায়িত্ব দেওয়া হয়েছে সাংসদ কাকলি ঘোষ দস্তিদারকে। বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি পদ থেকে গোপাল শেঠকে সরিয়ে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাসকে।

অন্যদিকে, ব্যারাকপুর সাংগঠনিক জেলার সভাপতির দায়িত্ব থেকে নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিককে অব্যাহতি দেওয়া হয়েছে। যদিও এই পদে নতুন কোনও নাম ঘোষণা করা হয়নি। হুগলির জেলা সভাপতি পদ থেকে স্নেহাশিস চক্রবর্তীকে সরিয়ে অরিন্দম গুঁইকে দায়িত্ব দেওয়া হয়েছে।

উত্তরবঙ্গে কোচবিহারের জেলা সভাপতি পদ থেকে পার্থপ্রতিম রায়কে সরিয়ে অভিজিৎ দে’কে দায়িত্ব দেওয়া হয়েছে। দক্ষিণ দিনাজপুরের জেলা সভাপতি পদ থেকে উজ্জ্বল দে বসাককে অব্যাহতি দেওয়া হয়েছে। তাঁর যায়গায় দায়িত্বে এসেছেন মৃণাল সরকার। ওয়াকিবহাল মহলের একাংশের মতে, সাংগঠনিক দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া একাধিক নেতাকে নতুন মন্ত্রিসভায় স্থান দেওয়া হতে পারে।

Related Articles