Sambad Samakal

Kaliaganj: গৃহস্থের বাড়িতে লুকিয়েও মেলেনি রেহাই! পুলিশকে আক্রমণের ভয়াবহ চিত্র কালিয়াগঞ্জে

Apr 26, 2023 @ 12:00 pm
Kaliaganj: গৃহস্থের বাড়িতে লুকিয়েও মেলেনি রেহাই! পুলিশকে আক্রমণের ভয়াবহ চিত্র কালিয়াগঞ্জে

নাবালিকাকে ধর্ষণ করে হত্যার অভিযোগে উত্তপ্ত কালিয়াগঞ্জ। মঙ্গলবার কালিয়াগঞ্জ থানায় অগ্নিসংযোগ করে রীতিমতো তাণ্ডব চালায় উন্মত্ত জনতা। পুলিশকর্মীদের ওপর আক্রমণের একাধিক ভিডিও বুধবার সকাল থেকে কার্যত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা যাচ্ছে, কালিয়াগঞ্জে থানাপাড়া এলাকায় প্রাণ বাঁচাতে একাধিক গৃহস্থ বাড়িতে আশ্রয় নেন পুলিশকর্মীরা।

কেউ খাটের তলায়, কেউ বা আলমারির পেছনে লুকিয়ে প্রাণ বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু উন্মত্ত জনতা খুঁজে খুঁজে সেই পুলিশকর্মীদের ওপর আক্রমণ চালায়। বাঁশ, লাঠি, লোহার রড দিয়ে আক্রমণ চালানো হয় পুলিশকর্মীদের ওপরে। তাদের বাঁচাতে গিয়ে আক্রান্ত হন স্থানীয় বাসিন্দারাও। পুলিশকর্মীদের মারধরের সঙ্গেই একাধিক বাড়িতে লুঠপাটের ঘটনাও ঘটেছে বলে অভিযোগ।

জানা যাচ্ছে, এই ঘটনায় এখনও পর্যন্ত প্রায় ৩০ জনকে গ্রেফতার করেছে কালিয়াগঞ্জ থানার পুলিশ। বিভিন্ন সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে আক্রমণকারীদের চিহ্নিত করার কাজ চলছে। তাণ্ডবের পরে এই মুহূর্তে কার্যত বিধ্বস্ত অবস্থা কালিয়াগঞ্জ থানার। বাজেয়াপ্ত করা বাইক, আলমাড়ি, সরকারি ফাইল সহ বহু জরুরি সামগ্রী পুড়ে ছাই হয়ে গিয়েছে। এদিন সকাল থেকেই থমথমে পরিস্থিতি রয়েছে গোটা এলাকাজুড়ে।

Related Articles