Sambad Samakal

Abhisek-Selim: আইনি নোটিস অভিষেকের, “পতিতা” মন্তব্যে আরও ব্যাকফুটে সেলিম

Aug 9, 2023 @ 9:34 pm
Abhisek-Selim: আইনি নোটিস অভিষেকের, “পতিতা” মন্তব্যে আরও ব্যাকফুটে সেলিম

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যে এবার আরও ব্যাকফুটে সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। একদিকে তাঁর “পতিতা” মন্তব্যের প্রতিবাদে বুধবার সকালে তাঁর বাড়ির সামনে বিক্ষোভ দেখান যৌনকর্মীরা। অন্যদিকে, এদিনই মানহানির অভিযোগে সেলিমকে আইনি নোটিস পাঠালেন অভিষেকের আইনজীবী। তাঁর অভিযোগ, সেলিমের পোস্টে সোশ্যাল মিডিয়ায় অভিষেকের সম্মানহানি হয়েছে। বাম নেতার করা সমস্ত অভিযোগের প্রমাণ দাখিলের দাবিও ওই নোটিসে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, টুইটারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি ছবি পোস্ট করে মহম্মদ সেলিম লিখেছেন, “সাংসদ ওরফে মাফিয়া ডন কয়লা পাচার থেকে নিয়োগ দুর্নীতির মতো একাধিক অপরাধে অভিযুক্ত নিউইয়র্ক থেকে সেলফি পোস্ট করছেন। দেশ থেকে পালিয়েছেন। আর তাতে সাহায্য করেছেন তাঁর বিজেপির ‘বস’রা।” এরপরই তাঁর সংযোজন, “অসদুপায়ে প্রাপ্ত অর্থ পাচার করতে ১৫ জন বিদেশি ‘পতিতা’র অ্যাকাউন্ট ব্যবহার করা হয়েছে।”

সিপিএমের রাজ্য সম্পাদকের ব্যবহার করা “পতিতা” শব্ধ নিয়ে বিতর্কের ঝড় ওঠে। চাপের মুখে শেষে নিজের ভুল শুধরেও নেন তিনি। কিন্তু তারপরেও বুধবার সকাল থেকে তাঁর বাড়ির সামনে বিক্ষোভ দেখান যৌনকর্মীরা। অন্যদিকে, “পতিতা”-যোগ সহ সেলিমের আনা “পাচার” সংক্রান্ত অভিযোগ “ভিত্তিহীন” বলে দাবি করে অভিযোগ প্রমাণের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আইনজীবী।

Related Articles