Sambad Samakal

Canara Bank: মাত্র ৪৮ ঘণ্টায় স্বপ্নের বাড়ি! কী অভিনব উদ্যোগ কানাড়া ব্যাঙ্কের?

Feb 7, 2024 @ 10:53 pm
Canara Bank: মাত্র ৪৮ ঘণ্টায় স্বপ্নের বাড়ি! কী অভিনব উদ্যোগ কানাড়া ব্যাঙ্কের?

নিজের স্বপ্নের বাড়ি কেনার কথা ভাবছেন? ব্যাঙ্ক থেকে হোম লোন নিতে চান? তাহলে আপনার জন্য সুবর্ণ সুযোগ দিয়ে হাজির কানাড়া ব্যাঙ্ক। মাত্র ৪৮ ঘণ্টার মধ্যেই অনুমোদিত হয়ে যাবে আপনার হোম লোনের আবেদন!

বুধবার দক্ষিণ কলকাতার একটি অভিযান শপিং মলে ‘হোম লোন এক্সপো’র আয়োজন করে এমনই ঘোষণা করল রাষ্ট্রায়ত্ত এই ব্যাঙ্কটি। কলকাতা ও শহরতলীর মোট ৬০টি আবাসন প্রকল্পে বাড়ি কেনার জন্য যদি হোম লোনের আবেদন করেন, তাহলে মাত্র ৪৮ ঘণ্টার মধ্যেই তা অনুমোদন করবে কানাড়া ব্যাঙ্ক। এছাড়াও কানাড়া ব্যাঙ্কের হোম লোনের ওপরে সুদের হারও যথেষ্ট আকর্ষনীয়। হোম লোনের ওপরে রেট অফ ইন্টারেস্ট শুরু হচ্ছে ৮.৪০ শতাংশ থেকে। অন্যদিকে, হোম লোন প্রসেসিং ফি’র ওপরেও ৫০ শতাংশ ছাড় দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে।

এদিনের হোম লোন এক্সপোয় উপস্থিত ছিলেন কানাড়া ব্যাঙ্কের এক্সিকিউটিভ ডিরেক্টর ভবেন্দ্র কুমার ও কলকাতা সার্কেল হেড জেনারেল ম্যানেজার কল্যাণ মুখার্জি। সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভবেন্দ্র কুমার জানান, “কানাড়া ব্যাঙ্কের হোম লোনের এই অফার রীতিমতো চ্যালেঞ্জিং। অন্যান্য যেকোনও ব্যাঙ্কের থেকে গ্রাহকদের কাছে এটা অনেকটাই আকর্ষণীয় হবে বলে আমাদের বিশ্বাস। তাই এই এক্সপোতে এক ছাদের তলায় ৬০ টি আবাসন প্রকল্পকেই হাজির করা হয়েছে। যেখানে নিজের স্বপ্নের ফ্ল্যাট কিনতে ঋণের আবেদন করলে মাত্র ৪৮ ঘন্টার মধ্যে তা অনুমোদন করা হবে।”

Related Articles