Sambad Samakal

Mamata: সব সম্পর্ক ছিন্ন করলাম, ভাই বলে পরিচয় দেবেন না! বাবুন ব্যানার্জী কাণ্ডে বিস্ফোরক মমতা

Mar 13, 2024 @ 8:28 pm
Mamata: সব সম্পর্ক ছিন্ন করলাম, ভাই বলে পরিচয় দেবেন না! বাবুন ব্যানার্জী কাণ্ডে বিস্ফোরক মমতা

হাওড়ার তৃণমূল প্রার্থী প্রসূন ব্যানার্জীর বিরুদ্ধে প্রকাশ্যে বিদ্রোহ ঘোষণা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই বাবুন ব্যানার্জী। এমনকী সরাসরি নির্দল প্রার্থী হিসেবেও ভোট ময়দানে নামার ইঙ্গিত দিয়েছিলেন। বুধবাট শিলিগুড়িতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাবুন ব্যানার্জীর সঙ্গে সমস্ত পারিবারিক সম্পর্ক ছিন্ন করার কথা ঘোষণা করলেন মমতা।

এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মমতা বলেন, “আমি ওঁর কথা শুনেছি। ও নিজেই স্বীকার করেছে যে বিজেপির সঙ্গে যোগাযোগ রয়েছে। আজ থেকে আমি সমস্ত পারিবারিক সম্পর্ক ছিন্ন করলাম। আমার ভাই হিসেবে ওঁকে কেউ পরিচয় দেবেন না। অতিরিক্ত লোভী মানুষকে আমি পছন্দ করি না। এর আগেও ওর অনেক কাজ আমার পছন্দ হয়নি। কিন্তু বুক ফাটলেও মুখে বলতে পারি নি। আমাদের পরিবারের কেউ ওঁর সঙ্গে সম্পর্ক রাখবে না। কেউ কেউ আছে কাউন্সিলর, এমপি সবেতেই লড়তে চায়। এর আগেও নির্বাচনের সময়ে ও অনেক অশান্তি করেছে। আমরা যোগ্যতা অনুযায়ী প্রার্থী করেছি। হাওড়ায় তৃণমূলের প্রার্থী প্রসূন ব্যানার্জী। তাঁকেই আমরা জেতাব। অন্য যে কেউ যা খুশি করতে পারে, আমার কিছু বলার নেই। তৃণমূল সহ গোটা বাংলার মানুষই আমার পরিবার। আমি পরিবারতন্ত্র করি না, আরও একবার সরাসরি উদাহরণ দিয়ে দিলাম।”

যদিও ‘দিদি’ মমতার এই কড়া বার্তার পরেই ভোলবদল করেছেন বাবুন। সংবাদমাধ্যমের সামনে তিনি জানিয়েছেন, এটা দিদির আশীর্বাদ, পারিবারিক ব্যাপার। নির্দল হিসেবে হাওড়া লোকসভা কেন্দ্র করে প্রতিদ্বন্দ্বিতা করবেন না।

Related Articles