Sambad Samakal

CPIM: যাদবপুরে সৃজন, তমলুকে সায়ন, শ্রীরামপুরে দীপ্সিতা, ভোট ময়দানে সিপিএমের তরুণ ব্রিগেড!

Mar 14, 2024 @ 7:01 pm
CPIM: যাদবপুরে সৃজন, তমলুকে সায়ন, শ্রীরামপুরে দীপ্সিতা, ভোট ময়দানে সিপিএমের তরুণ ব্রিগেড!

চব্বিশের লোকসভা ভোটে তরুণ ব্রিগেডকে সামনে রেখেই ভোট ময়দানে নামল বামেরা! বৃহস্পতিবার বিকেলে রাজ্যের মোট ১৬ আসনে একতরফা ভাবে প্রার্থীদের নাম ঘোষণা করে দিলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। জানিয়ে দিলেন কংগ্রেস বা আইএসএফের সঙ্গে এখনও আসন সমঝোতা নিয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

এদিন বিমান বসু জানান, যাদবপুর লোকসভা আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন সিপিএমের তরুণ মুখ সৃজন ভট্টাচার্য। প্রসঙ্গত, এই আসনে তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন যুবনেত্রী সায়নী ঘোষ।

অন্যদিকে, তমলুক আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন সিপিএমের তরুণ আইনজীবী সায়ন ব্যানার্জী। প্রসঙ্গত, এই আসনে তৃণমূলের হয়ে মাঠে রয়েছেন তরুণ-তুর্কী দেবাংশু ভট্টাচার্য ও বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

এছাড়াও, চব্বিশের লোকসভা ভোটে বামেদের তরফে দমদম থেকে লড়বেন সুজন চক্রবর্তী, দক্ষিণ কলকাতা থেকে লড়বেন সায়রা শাহ হালিম, শ্রীরামপুর থেকে লড়বেন দীপ্সিতা ধর, আসানসোল থেকে লড়বেন জাহানারা খান, হুগলি থেকে লড়বেন মনোদীপ ঘোষ, কৃষ্ণনগর থেকে এম এস সাদি, হাওড়া থেকে আইনজীবী সব্যসাচী ভট্টাচার্য, জলপাইগুড়ি থেকে দেবরাজ বর্মন, পূর্ব বর্ধমান থেকে নীরব খাঁ, বাঁকুড়া থেকে নীলাঞ্জন দাশগুপ্ত, বিষ্ণুপুর থেকে শীতল কৈবর্ত, মেদিনীপুর থেকে বিপ্লব ভট্ট, বালুরঘাট থেকে জয়দেব সিদ্ধান্ত ও কোচবিহার থেকে নীতিশ চন্দ্র রায়।

Related Articles