Sambad Samakal

নুসরাত ফের আসবেন অশোকনগরে প্রচারে: নারায়ণ

Mar 29, 2021 @ 2:34 pm
নুসরাত ফের আসবেন অশোকনগরে প্রচারে: নারায়ণ

অশোকনগরে জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী নারায়ণ

উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি তথা অশোকনগর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অভিনেত্রী তথা সাংসদ নুসরত খান বিতর্কে জল ঢালার চেষ্টা করলেন। তিনি জানালেন নুসরাত ফের অশোকনগরে প্রচারে আসবেন।

উল্লেখ্য নুসরতের একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে যে তিনি ক্যামেরার সামনে বলছেন এক ঘন্টার বেশি তিনি প্রচারে থাকতে পারবেন না। এমনকি মুখ্যমন্ত্রীও সেটা জানেন। শনিবার অশোকনগরে প্রচারে এসে বেশি সময় থাকতে হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছিলেন নুসরাত, ছোটো এক দুর্ঘটনায় পড়ায় আহতও হয়েছিলেন সামান্য। তিনি নিজের ক্ষোভ উগরে বলেছিলেন – মুখ্যমন্ত্রীর প্রচারেও এত সময় দিতে হয় না…।

সোমবার উত্তর ২৪ পরগনা জেলা শাসকের দপ্তরে মহকুমা শাসকের কাছে নিজের মনোনয়ন পত্র জমা দিতে এসে অশোকনগরের প্রার্থী নারায়ণ গোস্বামী অবশ্য বললেন আরো অনেক জনসভা প্রচার করবেন তাঁর অভিনেত্রী বোন নুসরাত….
অভিনেত্রী সাংসদের নুসরাত জাহানের উষ্মা মিটে গেছে কিনা সে প্রশ্নে এবং চোটের বৃত্তান্ত কে তা আমল না দিয়ে নারায়ণ গোস্বামীর দাবী তাঁরা দাদা ও বোন এবং নুসরাত জাহান দেড় ঘন্টা ছিলেন । নারায়ণ গোস্বামীর দাবী বোন হয়ে দাদার প্রচারে তাই তিনি কোথায় কতক্ষন প্রচার করেছেন বা করেন নি সে প্রশ্ন অবান্তর এমনকি নুসরাতের ক্ষোভ সম্বলিত ভিডিও ফুটেজ ও যথার্থ কিনা তা নিয়েও সন্দীহান নারায়ণ গোস্বামী। ধীমান রায়ের পরিবর্তে মনোনয়ন পেয়ে দেরিতে প্রচার শুরু করা নারায়ণ গোস্বামীর মতে তিনি জিতবেনই এবং তিনি কাজপাগল তাই অশোকনগরের প্রভূত উন্নয়ন হওয়া সময়ের অপেক্ষামাত্র ।।

Related Articles