Sambad Samakal

বিয়ের মাস ঘুরতে না ঘুরতেই বেবিবাম্প দিয়ার

Apr 5, 2021 @ 12:01 pm
বিয়ের মাস ঘুরতে না ঘুরতেই বেবিবাম্প দিয়ার

ফেব্রুয়ারিতে বিয়ে। তারপর মাস ঘুরতে না ঘুরতেই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা৷ মালদ্বীপে হানিমুনে গিয়ে বেবিবাম্পের ছবি শেয়ার করে নিজেই সুখবরটি জানালেন দিয়া৷ তবে শুক্রবার যে ছবি দিয়া শেয়ার করেছেন, তাতে বেবিবাম্পের চিহ্ন স্পষ্টভাবে ফুটে উঠেছে। মাসখানেকের মধ্যে কীভাবে এতটা স্পষ্ট দেখাচ্ছে তাঁর বেবি বাম্প? তবে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন বলি ডিভা? এমনই সব প্রশ্ন তুলেছেন সমালোচকরা। আবার বিয়ের মাস খানেকের মধ্যে অন্তঃসত্ত্বা হওয়ার পক্ষে মত দেন না বিশেষজ্ঞরাও।

যদিও সমালোচক ও বিশেষজ্ঞদের মতামতকে গুরুত্ব দিতে নারাজ বলি ডিভা। মালদ্বীপে মধুচন্দ্রিমা যাপনের সঙ্গে সঙ্গে নবাগত অতিথিকে নিয়ে স্বপ্নের সাগরে ভাসছেন তিনি। তাই মালদ্বীপে সূর্যাস্তের সামনে লাল ফ্লোরাল রঙের গাউন পরে দাঁড়িয়ে বেবি বাম্পের ছবি পোস্ট করে দিয়া লিখলেন, ‘এটা আশীর্বাদের মতো৷ জীবনের জন্ম৷ যে জীবন নতুন আর এক জীবনের শুরু৷ সব গল্প, ঘুমপাড়ানি গান, নতুন অনুভূতি৷ আর এক আশা৷ আমার গর্ভে সব স্বপ্নের জন্ম!’

যদিও গর্ভে প্রাণস্পন্দন, স্বপ্নের জন্ম দেওয়ার অনুভূতি দিয়ার এটাই প্রথম নয়। এর আগে ব্যবসায়ী সাহিল সংঘের সঙ্গে বিয়ে হয়েছিল দিয়ার। তাঁদের একটি সন্তান রয়েছে। দিয়ার বর্তমান স্বামী বৈভবেরও অবশ্য প্রথম পক্ষের একটি মেয়ে রয়েছে। তাদের নিয়েই মধুচন্দ্রিমায় গিয়েছেন দিয়া-বৈভব। ফলে আবার মা হওয়া নিয়ে দিয়ার উচ্ছ্বাস দেখে নিন্দুকেরা নাক সিঁটকোচ্ছেন। যদিও সেদিকে গুরুত্ব দিতে নারাজ নবদম্পতি। বরং জীবনের নয়া ইনিংসের দিনগুলি দারুণভাবে উপভোগ করছেন বলেই জানাচ্ছেন তাঁরা। দিয়ার মা হতে চলার খবরে নিন্দুকদের কটাক্ষের পাশাপাশি তাঁর অনুরাগীদের শুভেচ্ছায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া।

২০১৯ সালে প্রাক্তন স্বামী ব্যবসায়ী সাহিল সংঘের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন দিয়া৷ তারপর একাই ছিলেন তিনি৷ শোনা যায়, গত বছর একটি পার্টিতে বৈভবের সঙ্গে দিয়ার আলাপ। প্রথম দেখাতেই পরস্পর পরস্পরের প্রেমে পড়ে যান। তারপর চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি বৈভবের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন দিয়া৷ লাল বেনারসি, কুন্দনের গয়না, মাথায় টিকলি ও লাল ওড়নায় মোহময়ী রূপে ধরা দিয়েছিলেন তিনি৷ এবার সূর্যাস্তের মায়াবী আলোয় বেবিবাম্পের ছবি পোস্ট করেও নজর কাড়লেন অভিনেত্রী।

Related Articles