Sambad Samakal

এসএসকেএম হাসপাতাল চত্বরে চলল গুলি, রক্তাক্ত অবস্থায় উদ্ধার এক পুলিশ আধিকারিক

Apr 5, 2021 @ 11:56 am
এসএসকেএম হাসপাতাল চত্বরে চলল গুলি, রক্তাক্ত অবস্থায় উদ্ধার এক পুলিশ আধিকারিক

সাতসকালে গুলি চলল এসএসকেএমে। রক্তাক্ত অবস্থায় উদ্ধার হল এক পুলিশ আধিকারিক। শনিবার সকালে এই ঘটনায় এসএসকেএম চত্বরে চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, সাব ইন্সপেক্টর পদে কর্মরত আহত ওই পুলিশ আধিকারিকের নাম এল কে রায় চৌধুরী। তাঁর সার্ভিস রিভলভার থেকেই ছিটকে বেরিয়েছে গুলি। তাতেই তিনি গুরুতর আহত হন। তবে তিনি আত্মহত্যার চেষ্টা করছিলেন নাকি সার্ভিস রিভলবার থেকে আচমকাই গুলি বেরিয়ে বিপত্তি ঘটিয়েছে, তা স্পষ্ট নয়। আপাতত এসএসকেএম হাসপাতালেই চিকিত্সাধীন ওই সাব ইন্সপেক্টর।

ঠিক কী হয়েছিল?

এদিন এসএসকেএম হাসপাতালেই ডিউটি ছিল এসআই এল কে রায় চৌধুরীর। সকালে ফোর্স নিয়েই হাসপাতাল চত্বরে আসেন তিনি। ট্রমা কেয়ারের সামনেই পার্ক করেন গাড়ি। এরপর ট্রমা কেয়ারের পিছন দিকের একটি ভবনে চলে যান। সেখানে নির্মাণকাজ চলছিল। এর ঠিক পরেই আচমকা গুলির শব্দ শোনা যায়। হাসপাতালে কর্তব্যরত অন্যান্যরা গুলির শব্দ শুনে সেখানে ছুটে গিয়ে দেখেন, ওই এসআই রক্তাক্ত হয়ে পড়ে রয়েছেন। পাশেই পড়েছিল তাঁর সার্ভিস রিভলভার। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি করিয়ে চিকিৎসা শুরু হয়। প্রাথমিত তদন্তে পুলিস জানতে পেরেছে, ওই সার্ভিস রিভলভার থেকেই গুলি বেরিয়েছিল। তবে নিছক দুর্ঘটনা নাকি আত্মহত্যার চেষ্টা তার তদন্ত শুরু করেছে পুলিশ। হাসপাতাল চত্বরের সমস্ত সিসিটিভি ক্যামেরা খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles