Sambad Samakal

দিল্লিতে কয়লামন্ত্রীর সঙ্গে বৈঠক রাজ্যপালের, ইতিবাচক আলোচনা হয়েছে!

Jun 16, 2021 @ 2:03 pm
দিল্লিতে কয়লামন্ত্রীর সঙ্গে বৈঠক রাজ্যপালের, ইতিবাচক আলোচনা হয়েছে!

তিন দিনের সফরে দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় কয়লা ও পরিষদীয় মন্ত্রী প্রহ্লাদ জোশীর সঙ্গে দেখা করলেন রাজ্যপাল জগদীপ ধনকর। তাঁর সঙ্গে বিভিন্ন বিষয়ে ইতিবাচক আলোচনা হয়েছে বলেও টুইট করেন রাজ্যপাল।
জানা গিয়েছে, রাজধানীতে পৌঁছানোর পর এদিন সকালে কেন্দ্রীয় কয়লা ও পরিষদীয় বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ জোশীর সঙ্গে দেখা করেন রাজ্যপাল জগদীপ ধনকর। বৈঠকের পর টুইট করে তিনি জানান, ‘বিভিন্ন বিষয়ে কেন্দ্রীয় কয়লা ও  সংসদীয় বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ জোশীর সঙ্গে ইতিবাচক আলোচনা হল’।
এদিকে রাজ্যপালের দিল্লি সফর নিয়ে মুখ খুলেছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তাঁর দাবি, ‘রাজ্যের কোনও বিষয়ে রাজ্যপাল সরাসরি দিল্লির মন্ত্রীদের সঙ্গে কথা বলতে পারেন না। নিয়ম না মেনে কাজ করছেন তিনি।’ আবার তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রর কটাক্ষ, ‘দয়া করে আর ফিরবেন না।’
উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যার উড়ানে দিল্লি গিয়েছেন রাজ্যপাল। তিন দিনের সফর শেষ করে ফিরবেন ১৮ জুন, শুক্রবার। এই তিনদিনে দিল্লিতে একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করবেন জগদীপ ধনকর়। দেখা করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গেও।

Related Articles