Sambad Samakal

সংঘর্ষে উত্তপ্ত বাসন্তী, মৃত্যু মহিলার

Jul 24, 2021 @ 1:41 pm
সংঘর্ষে উত্তপ্ত বাসন্তী, মৃত্যু মহিলার

ফের সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর ফুল মালঞ্চ গ্রাম পঞ্চায়েতের লেবুখালি এলাকা। এই ঘটনায় এক মহিলা নিহত হয়েছেন। মৃতের নাম মনোয়ারা সরদার। জখম হয়েছেন আরও দুজন। ঘটনার পর শনিবারও থমথমে এলাক। ২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ঘটনায়

ঘটনার খবর পেয়ে বাসন্তী থানার আইসি প্রচুর পুলিশ বাহিনী নিয়ে এলাকায় যান। পরিস্থিতি এখনও থমথমে। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে বাসন্তী থানার পুলিশ। কী কারণে খুন, শুরু হয়েছে তার তদন্ত। কোনও রাজনৈতিক শত্রুতা আছে কিনা তাও দেখা হচ্ছে। যদিও এ বিষয়ে বাসন্তী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মন্টু গাজী বলেন, এই ঘটনার পেছনে কোনও রাজনীতির যোগ নেই ।পারিবারিক বিবাদের জন্যই এই খুন।
এদিকে ঘটনার পর আহতদের প্রথমে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাঁদের কলকাতা চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, গত দুই বছর আগে একটি রাজনৈতিক সংঘর্ষে নাম জড়িয়ে পড়ায় সপরিবার এলাকা ছেড়ে চলে যান মনোয়ারা। দীর্ঘদিন ধরেই মনোয়ারা সরদার তাঁর পরিবার নিয়ে ভিন রাজ্যে কাজের জন্য বসবাস করছিলেন। ইদ উপলক্ষে বাড়িতে আসেন গত রবিবার। এরপর থেকে স্থানীয় দুষ্কৃতীরা তাঁদের হুমকি দিচ্ছিল বলে অভিযোগ। বাড়িতে এসে একপ্রস্থ শাসিয়েও যায় শুক্রবার সকালে। এরপর পরিবারের লোকজন ঘর থেকে ভয়ে আর বাইরে বের হননি। কিন্তু শুক্রবার গভীর রাতে একদল দুষ্কৃতী চড়াও হয় মনোয়ারার বাড়িতে। বাড়ির সামনে এলোপাথাড়ি বোমা ছুটতে শুরু করে। গুলি চালানো হয় বেশ কয়েক রাউন্ড। গুলিতে নিহত হনঘটনার খবর পেয়ে বাসন্তী থানার আইসি প্রচুর পুলিশ বাহিনী নিয়ে এলাকায় যান। পরিস্থিতি এখনও থমথমে। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কি কারণে খুন শুরু হয়েছে তার তদন্ত। পারিবারিক অশান্তি ভাইয়ের পেছনে কোনো রাজনৈতিক শত্রুতা আছে তাও দেখা হচ্ছে। এ বিষয়ে বাসন্তী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মন্টু গাজী বলেন, এই ঘটনার পেছনে কোনো রাজনীতির যোগ নেই পারিবারিক বিবাদের জন্যই এই খুন। মানোয়ারা সরদার। তাঁর মাথায় গুলি লাগে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। আরও দুজন গুলিবিদ্ধ হন।তাঁদের পায়ে গুলি লেগেছে।

Related Articles