Sambad Samakal

Silajit Majumder: বলিটাউনে ‘খুফিয়া’ শিলাজিৎ

Oct 23, 2021 @ 6:10 pm
Silajit Majumder: বলিটাউনে ‘খুফিয়া’ শিলাজিৎ

সোমনাথ লাহা

অভিনয় সত্তা তাঁর যথেষ্টই ভালো। কিন্তু ‘ঝিন্টি’ গাইয়ের গান‌ই বেশিরভাগ ক্ষেত্রে অন্তরায় হয়ে দাঁড়ায়। তাইতো ‘অসুখ’, ‘মহুলবনীর সেরঞ’ এর মতো ছবিতে দাপুটে কাজ করেও তাঁকে ছাড়তে হয় বহু ছবি। তিনি গায়ক-অভিনেতা শিলাজিৎ মজুমদার। এহেন শিলাজিৎ এবার সটান পাড়ি জমিয়েছেন মুম্বইয়ের মায়ানগরীতে। প্রখ্যাত পরিচালক বিশাল ভরদ্বাজের নেটফ্লিক্সের জন্য করা ছবি ‘খুফিয়া’-তে একজন গোয়েন্দার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শিলাজিৎকে।

অমর ভূষণের লেখা উপন্যাস ‘এসকেপ টু নো হোয়্যার’ কে অবলম্বন করে আবর্তিত এই স্পাই থ্রিলার ছবির কাস্টিং রীতিমতো চমকপ্রদ। ছবিতে অনান্য চরিত্রে রয়েছেন টাবু, আলি ফজল, ওয়ামিকা গাবি ও আশিস বিদ্যার্থী। এছাড়াও ছবিতে একটি অন্যতম চরিত্রে রয়েছেন পদ্মাপাড়ের মুস্কান জুবেরী থুড়ি আজমেরি হক বাঁধন। সৃজিত মুখোপাধ্যায়ের প্রথম ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসননি’ -র হাত ধরে টালিগঞ্জে পদার্পণের পর এবার তিনিও পা রাখছেন বলিটাউনে।

বিশালের ছবিতে অভিনয়ের সুযোগ প্রসঙ্গে শিলাজিৎ তাঁর অনুরাগীদের জানিয়েছেন, বিশালের টিম‌ই তাঁকে খুঁজে নিয়েছে। সম্প্রতি নিজের ফেসবুক পেজে দিল্লি বিমানবন্দরের বাইরে দাঁড়িয়ে থাকা অবস্থায় একটি ছবিও পোস্ট করেন শিলাজিৎ। ছবির ক্যাপসনে লেখেন “দিল্লি চলো”। পরের দিন বৃষ্টি ভেজা রাজধানীর ছবিও পোস্ট করেন তিনি। সূত্রের খবর, শিলাজিতের ধাঁচ-কাঁচ ও ধরন নাকি এতটাই পছন্দ হয়েছে বিশাল ভরদ্বাজের যে, ডেট সংক্রান্ত সমস্যাও নাকি মিটে গিয়েছে দু’পক্ষের মধ্যস্থতায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *