Sambad Samakal

Astrology: কেমন কাটবে সপ্তাহ? মিলিয়ে নিন রাশি দেখে

Oct 31, 2021 @ 2:12 am
Astrology: কেমন কাটবে সপ্তাহ? মিলিয়ে নিন রাশি দেখে

মেষ: স্ত্রীর শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। মধুর কথা বলার জন্য ব্যবসায় সুবিধা। চাকরির স্থানে বাড়তি কাজের চাপ বৃদ্ধি। আর্থিক ব্যাপারে কোনও ভাল সুযোগ হাতছাড়া হতে পারে।

বৃষ: গুরুজনের সঙ্গে কোনও বিবাদ হতে পারে। চিকিৎসার ব্যাপারে খরচ বৃদ্ধি। মধ্যভাগে মধুর কথাবার্তা বলায় কোনও বড় বিপদ থেকে উদ্ধার। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে কর্মস্থানে তর্ক।

মিথুন: একাকীত্ব বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে। শেষের দিকে ব্যবসায় ভাল সময় আসতে পারে। বন্ধুর সঙ্গে বিবাদ।

কর্কট: প্রিয়জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি। বুদ্ধির কোনও ভুলের কারণে অশান্তি। লটারি ও ফাটকা ব্যবসায় টাকা নষ্ট হতে পারে। ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে।

সিংহ: মনে অস্থিরতার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। গুরুজনের সঙ্গে বিবাদ হতে পারে। চিকিৎসার ব্যাপারে খরচ বৃদ্ধি। মধ্য ভাগে মধুর কথাবার্তা বলায় কোনও বড় বিপদ থেকে উদ্ধার।

কন্যা: ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। সঞ্চয় নিয়ে বাড়িতে আলোচনা। সপ্তাহের মধ্যভাগে কোনও আঘাতের কারণে রক্তপাত। দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। চাকরির যোগাযোগ।

তুলা: বাড়িতে নতুন অতিথির আগমন। কৃষিকাজে সাফল্য। মাথার যন্ত্রণা বৃদ্ধি। শরীর খারাপের জন্য খরচ বাড়তে পারে।

বৃশ্চিক: সেবা-জাতীয় কোনও কাজে মনের শান্তি। এ সপ্তাহে নতুন কাজের কোনও যোগাযোগ আসতে পারে। দীর্ঘ দিনের আশা পূরণ হতে পারে। ব্যবসায় চাপের কিছু ঘটতে পারে।

ধনু: ব্যবসায় চাপ থেকে মুক্তি। কোনও নামী সংস্থায় কাজের ব্যাপারে আলোচনা। অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয় কম। অপর কোনও ব্যক্তির জন্য স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ। কোনও দুর্ঘটনা থেকে সাবধান থাকুন।

মকর: জ্যোতিষচর্চায় আনন্দ। পড়াশোনার জন্য সপ্তাহটি ভালো। ব্যবসায় চাপ বাড়তে পারে। কোনও রোগের কারণে কাজের ক্ষতি হতে পারে।

কুম্ভ: কর্মস্থানে জটিলতা কেটে যেতে পারে। বাড়িতে কোনও ব্যবসার বাড়তি সুযোগ আসতে পারে। শরীরে জ্বর থেকে কষ্ট বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি।

মীন: শরীরের কোনও কষ্ট বৃদ্ধি। স্ত্রীলোকের দ্বারা কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা। বাড়তি কোনও খরচের জন্য চাপ। কোনও খারাপ লোকের কারণে কিছু অর্থ নষ্ট হতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *