Sambad Samakal

KMC Vote Abhisek: ভোট দিতে তৃণমূলই যদি বাধা দেয়, কী হবে? প্রকাশ্যে ঘোষণা অভিষেকের

Dec 4, 2021 @ 10:50 pm
KMC Vote Abhisek: ভোট দিতে তৃণমূলই যদি বাধা দেয়, কী হবে? প্রকাশ্যে ঘোষণা অভিষেকের

১৯ ডিসেম্বর কলকাতা পুরসভার ভোট। শনিবার পুর এলাকার ১৪৪টি ওয়ার্ডের দলীয় প্রার্থীকে নিয়ে মহারাষ্ট্র ভবনে তারই প্রস্তুতি বৈঠক সারলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। উপস্থিত ছিলেন দলের মহাসচিব, মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, রাজ্য সভাপতি সুব্রত বক্সী। দলের সমস্ত প্রার্থীর কাছে দলের বক্তব্য ও রণকৌশল স্পষ্ট করে দেন অভিষেক।

সূত্রের খবর, এই বৈঠকে কলকাতার ভোট শান্তিতে অনুষ্ঠিত করার জন্য বার্তা দেওয়া হয়েছে তৃণমূলের শীর্ষ নেতৃত্বের পক্ষ থেকে। কোনও ধরনের অশান্তি বা অভিযোগ যে বরদাস্ত করা হবে না, তাও সাফ জানিয়ে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দলের নেতা-কর্মীদের সতর্ক করে অভিষেক বলেন, “মাথা নিচু করে সব মানুষের কাছে যেতে হবে। কে সিপিএম, কে কংগ্রেস, কে বিজেপি করেন, দেখার দরকার নেই। যেসব মানুষ কোনও কারণে এখনও বিরূপ রয়েছেন, তাঁদের কাছে যেতে হবে। দল বড় হয়েছে, সবাইকে নিয়ে চলতে হবে। পুরনো নতুন কর্মী সবাইকে নিয়ে কাজ করতে হবে। ত্রিপুরা, গোয়া সহ অনেকগুলি রাজ্যে তৃণমূল পৌঁছে গিয়েছে। আগামী দিনে আরও রাজ্যে যাবে। লক্ষ্য ২০২৪ সাল।”

২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে ব্যাপক অশান্তির অভিযোগ তুলেছিল বিরোধীরা। এর জেরে কিছুটা হলেও মুখ পুড়েছিল রাজ্যের শাসক দলের। কলকাতার নির্বাচনে তাই কোনও ধরনের অভিযোগ উঠুক তা চাইছে না শাসক দল তৃণমূল।

মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের উন্নয়নমুখী প্রকল্পগুলির প্রচার আরও বেশি করে বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার জন্য প্রার্থীদের কাছে আবেদন করেন তৃণমূল সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *