Sambad Samakal

কার সঙ্গে নতুন জুটি বাঁধলেন শ্রাবন্তী?

Dec 8, 2021 @ 4:20 pm
কার সঙ্গে নতুন জুটি বাঁধলেন শ্রাবন্তী?

ব্যক্তি জীবনে ছেদ পড়েছে তৃতীয় জুটিতে। রাজনীতির অঙ্গনেও বিজেপির সঙ্গে যাবতীয় সম্পর্ক ছিন্ন করে তৃণমূল কংগ্রেসের মঞ্চে দেখা গিয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। এবার টলিউডেও নতুন জুটি বাঁধছেন অভিনেত্রী।

নবাগত পরিচালক অয়ন দে’র প্রথম ছবি ‘ভয় পেয়ো না’-তে শ্রাবন্তী প্রথমবার জুটি বাঁধছেন ওম সাহানির সঙ্গে। ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁদের। হরর-থ্রিলার এই ছবির কাহিনি আবর্তিত হয়েছে ডা. সুশান্ত (ওম) ও তার স্ত্রী তমসা(শ্রাবন্তী) -কে কেন্দ্র করে। তাদের বিয়ের পর সুশান্তর মা বহ্নিশিখার সঙ্গে চরম তিক্ততার সম্পর্ক সৃষ্টি হয় তমসার। ভয় দেখিয়ে, চক্রান্ত করে বাড়ি থেকে তমসাকে তাড়ানোর চক্রান্ত করা হয়। আর তার রেশ ধরেই উন্মোচিত হয় আরও এক রহস্যের। তমসার চরিত্রটি আপাতভাবে সাধারণ মনে হলেও শেষে রয়েছে চমক।

শ্রাবন্তীর কথায়, “এই গল্পটা প্রথমবার শুনে আমি চমকে উঠেছিলাম। ওম আর ওঁর স্ত্রী মিমি আমার খুব ভালো বন্ধু। এই প্রথমবার ওমের সঙ্গে জুটি বেঁধে খুব ভালো লাগছে।”

প্রসঙ্গত, ইতিপূর্বে ‘হুল্লোড়’ ছবিতে ওম ও শ্রাবন্তী একসঙ্গে কাজ করলেও জুটি বাঁধেননি। ওম জানান, “জুটি হিসেবে এটা আমাদের প্রথম কাজ বলে বেশ ভালো লাগছে।”

ছবির সংগীত পরিচালনা করেছেন ডাব্বু। ছবিতে প্লেব্যাক করেছেন অনুপম রায়, অন্তরা মিত্র ও রাজ বর্মণের মতো শিল্পীরা। নতুন বছরে জানুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকেই শুরু হবে এই ছবির শুটিং।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *