Sambad Samakal

Neymar: তথ্যচিত্রে নেইমার ওটিটি প্ল্যাফর্মে সুপার হিট

Jan 26, 2022 @ 4:56 pm
Neymar: তথ্যচিত্রে নেইমার ওটিটি প্ল্যাফর্মে সুপার হিট

তিনি একরোখা। অনুশাসন মানেন না কিন্তু প্রতিভাবান। ব্রাজিলের ফুটবল তারকা নেইমারকে নিয়ে এমন অসংখ্য মিথ। আর সেই সব মিথ নাকি অনায়াসেই ভেঙ্গে যাবে তাঁর জীবন নিয়ে তৈরি তথ্যচিত্র দেখে। সোমবার নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে “নেইমার: দ্য পারফেক্ট কেওস” তথ্যচিত্রটি।

নেইমার নিজেও বলেছেন এই তথ্যচিত্র তাঁর সম্পর্কে নিন্দুকদের দৃষ্টিভঙ্গি পাল্টে দেবে। তথ্যচিত্রটি দেখার পর ব্রাজিলিয়ান তারকাকে পছন্দ করতে শুরু করবেন সমালোচনাকারীরা—এমন আত্মবিশ্বাস আগেই প্রকাশ করেছিলেন নেইমার। পিএসজি ফরোয়ার্ডের এই আশার দাম দিয়েছেন দর্শকেরা। নেটফ্লিক্সের বানানো এই তথ্যচিত্রের প্রিমিয়ার শো ৫ লাখ ৩০ হাজার দর্শক স্ট্রিমিং করে দেখেছেন বলে জানিয়েছে সংবাদ সংস্থা এএফপি।

নেইমারের ব্যক্তিগত জীবন নিয়ে বানানো হয়েছে এই তথ্যচিত্র। সাও পাওলোতে তাঁর বেড়ে ওঠা, সান্তোসে তারকাখ্যাতি এবং ইউরোপে গিয়ে তারকাখ্যাতির গগনে ওঠা—এসব কিছু স্থান পেয়েছে। এদিকে মাঠের ভেতরে ও বাইরে মাঝেমধ্যেই বিতর্কে পড়েন নেইমার। মাঠে তাঁর ড্রাইভ দেওয়ার প্রবণতা নিয়ে সমালোচনা হয় বেশ আগে থেকেই। মাঠের বাইরে ‘নৈশজীবন’ নিয়েও কথা শুনতে হয় তাঁকে। গত মে মাসে নিজেদের এক কর্মীর ওপর যৌন নির্যাতনের অভিযোগে নেইমারের সঙ্গে স্পনসর চুক্তি বাতিল করে খ্যাতনামা ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক প্রতিষ্ঠান নাইকি। নেইমার যদিও অভিযোগ অস্বীকার করেন।

নেইমারের সঙ্গে তাঁর ১০ বছর বয়সী ছেলে দাভি লুকার সম্পর্ক নিয়েও দর্শকেরা জানতে পারবেন এই তথ্যচিত্রে। সিরিজের স্নিপেটে দর্শকদের প্রতি নেইমারের বাবা বলেছেন, তাঁর ছেলের ক্যারিয়ারে এখনো ‘সাত থেকে আট বছর’ বাকি। এই তথ্যচিত্রে নেইমারের ক্লাব সতীর্থ লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপেও আছেন। তাঁর জাতীয় দল সতীর্থ থিয়াগো সিলভা, দানি আলভেজ এবং ইংল্যান্ডের সাবেক মিডফিল্ডার ডেভিড বেকহামকেও দেখা যাবে সিরিজটিতে। তথ্যচিত্রটির পরিচালক ডেভিড চার্লস রড্রিগেজ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *