Sambad Samakal

Health Camp: উল্টোডাঙ্গার ২০০ অটোচালককে স্বাস্থ্য পরীক্ষা করল ব্রেন ডায়াগনস্টিক

Jan 29, 2022 @ 4:55 pm
Health Camp: উল্টোডাঙ্গার ২০০ অটোচালককে স্বাস্থ্য পরীক্ষা করল ব্রেন ডায়াগনস্টিক

করোনাকালে শহরের গতি অব্যহত রাখতে সংক্রমণ উপেক্ষা করেই অটো চালকেরা বিভিন্ন রুটে তিন চাকার যান নিয়ে ছুটে গেছেন। এক সময় অক্সিজেন পৌঁছে দিতেও দেখা গেছে অটোচালকদের। সেআ সাহসী লড়াইয়ের স্বীকৃতি স্বরূপ উল্টোডাঙার ব্রেন ডায়াগনস্টিক সেন্টার অটোচালকদের জন্যই এক বিনামূল্যে স্বাস্থ্য শিবিরের আয়োজন করে শনিবার। শিবিরে পাঁচটি রুটের দু’ শতাধিক অটো চালককে পরীক্ষা করা হয়। স্বাস্থ্য শিবিরে সাধারণ স্বাস্থ্য পরীক্ষা, ইসিজি ও ডায়াবেটিস পরীক্ষাও হয়। অভিজ্ঞ চিকিৎসকেরা পরামর্শ দেন। এই শিবিরে উপস্থিত ছিলেন কলকাতা পৌরসংস্থার তিন নম্বর বরোর চেয়ারম্যান অনিন্দ্য কিশোর রাউত ও পুরমাতা ডা: মীনাক্ষী গঙ্গোপাধ্যায়।

“করোনাকালে প্রথম সারির যোদ্ধার মতো শহরের পরিবহন ব্যবস্থাকে সচল রাখতে অটো চালকদের জুড়ি মেলা ভার। তাঁদের প্রতি সেই কৃতজ্ঞতা থেকেই এই শিবির আমরা আয়োজন করেছি। শিবিরে উপস্থিত সকলকে পরবর্তী এক মাস ডায়গনস্টিক পরীক্ষার উপর ৫০ শতাংশ ছাড় দেওয়া হবে। তাছাড়া আগামী ৩রা ফেব্রুয়ারি নারায়ণা হেল্থ-এর সহায়তায় আমরা বিনামূল্যে কোভিড ভ্যাকসিন দেওয়ার একটি শিবিরও করছি সেই সব প্রান্তিক মানুষদের জন্য, যারা এখনও ভ্যাকসিন নিতে পারেন নি,” দেবাশীষ রায়, ব্রেনের ম্যানেজিং পার্টনার জানালেন।

ব্রেন ডায়াগনস্টিক প্রসিদ্ধ স্নায়ু শল্যবিদ ডা: সিদ্ধার্থ ঘোষের স্থাপিত ঘোষ চ্যারিটেবল ট্রাস্টের অঙ্গ। আর সাধারণ মানুষের কথা ভেবেই এই ডায়াগনস্টিক সেন্টার স্থাপিত হয়েছে। ইসিজি, আল্ট্রা সোনোগ্রাফি, ডিজিটাল এক্সরে সহ রক্ত ও অন্যান্য প্যাথলজিক্যাল টেস্টের জন্য এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *